খুলনা | রবিবার | ২৬ মে ২০১৯ | ১১ জ্যৈষ্ঠ ১৪২৬ |

শিরোনাম :
দলে অনুপ্রবেশকারী কোন জামায়াত-বিএনপিকে আ’লীগের টিকিট দেয়া যাবে না : মিজানজনগণের জীবনমান উন্নয়নে কাজ করছে সরকার : প্রধানমন্ত্রীসাতক্ষীরায় প্রাইমারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় প্রশ্ন ফাঁসের একাধিক চক্র ধরাছোঁয়ার বাইরে জনতার বিক্ষোভের মুখে দুই কর্মকর্তাসহ ৮ পুলিশ প্রত্যাহার : তদন্ত কমিটিধান কেনায় আরো ১০ হাজার কোটি টাকা বরাদ্দের দাবি বিএনপি’রখুলনা চেম্বারে ফের বিনা প্রতিদ্বন্দ্বিতায় সভাপতি হতে যাচ্ছেন কাজী আমিনচার মাসে বন্দুকযুদ্ধে ১১৮ নাগরিক নিহত নারী ধর্ষণ ৩৫৪, শিশু ২৩৪ : গুম ৬ নির্বাচন কমিশনই এই নির্বাচনের ‘ম্যান অব দ্য ম্যাচ’ ‘ওপেন গেম’ খেলেছে ওরা : মমতার অভিযোগ 

দেড় বছর পর মৌসুমির ছবি

২০ অক্টোবর, ২০১৭ ০০:১০:০০

মৌসুমী ঢালিউডের জনপ্রিয় এবং সফল মুখ। ক্যারিয়ারের শুরু থেকেই তিনি একের পর এক সফল ছবি উপহার দিয়ে যাচ্ছেন। বর্তমানে বেশকিছু ছবির কাজ নিয়ে ব্যস্ত আছেন বাংলা চলচ্চিত্রের এই প্রিয়দর্শিনী। চলতি বছরে শুটিং শেষ করা মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবিটি আগামীকাল প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে। ছবিটি’র মধ্য দিয়ে দেড় বছর পর সিনেমার পর্দায় হাজির হচ্ছেন তিনি।
এর আগে সবশেষ গত বছরের এপ্রিলে মুশফিকুর রহমান গুলজারের ‘মন জানে না মনের ঠিকানা’ ছবিতে তাকে সবশেষ বড় পর্দায় দেখতে পেয়েছেন দর্শক। অনেকদিন পর প্রেক্ষাগৃহে আবারো নতুন ছবি নিয়ে হাজির হওয়া প্রসঙ্গে মৌসুমী বলেন, দীর্ঘদিন পর আমার নতুন ছবি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে। এ ছবির কাহিনীটা একটু ভিন্ন ধরনের। গ্রামবাংলার মানুষের প্রেক্ষাপট নিয়ে ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবিটি নির্মিত হয়েছে। আমার বিশ্বাস, এ ছবির গান ও গল্প দর্শকের মনে জায়গা পাবে। অনেকদিন দর্শকরা এ ধরনের ছবি দেখেননি। ছবিটিতে আমার বিপরীতে ডিপজল ভাই অভিনয় করেছেন। এছাড়া বাপ্পি ও মিম আছে ছবিতে। আশা করি, ছবিটি দর্শক পছন্দ করবেন। এদিকে এ ছবির বাইরে মৌসুমী অভিনীত ও এ কে সোহেল পরিচালিত ‘পবিত্র ভালোবাসা’ নামে একটি ছবি মুক্তির জন্য প্রস্তুত রয়েছে। এ ছবিতে মৌসুমীর বিপরীতে অভিনয় করেছেন ফেরদৌস। এছাড়া উত্তম আকাশের পরিচালনায় সমপ্রতি ‘আমি নেতা হব’ ছবির কাজ শেষ করেছেন এ অভিনেত্রী। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন ওমর সানী। বর্তমানে ছবিটির ডাবিং চলছে।

 

 

বার পঠিত

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ


১৯ বছর পর

১৯ বছর পর

১৯ মে, ২০১৯ ০০:১০

আড়াল ভেঙে সারিকা

আড়াল ভেঙে সারিকা

১৯ মে, ২০১৯ ০০:১০

চমক দেখাবেন ববি

চমক দেখাবেন ববি

১১ মে, ২০১৯ ০০:১০


মিলন-ইশার ‘বউ এলার্জি’

মিলন-ইশার ‘বউ এলার্জি’

০৮ মে, ২০১৯ ০০:১০


কান উৎসবে বিচারক সাদিয়া

কান উৎসবে বিচারক সাদিয়া

০৬ মে, ২০১৯ ০০:১০






ব্রেকিং নিউজ