খুলনা | শুক্রবার | ২৮ ফেব্রুয়ারী ২০২০ | ১৫ ফাল্গুন ১৪২৬ |

Shomoyer Khobor

শ্রমিক ইউনিয়ন ও দোকান মালিক সমিতির প্রতিবাদ

নগরীতে সরকারি কাজে বাধা দেয়ায় দু’জনের কারাদণ্ড

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত ১৪ ফেব্রুয়ারী, ২০২০ ০১:০০:০০

নগরীতে সরকারি কাজে বাধা দেয়ায় দু’জনের কারাদণ্ড


নগরীর সোনাডাঙ্গায় সরকারি কাজে বাধা দেয়ার অপরাধে দুইজনকে তিন দিনের কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। গত বুধবার খুলনা সিটি কর্পোরেশন (কেসিসি)’র উচ্ছেদ অভিযান পরিচালনাকালে তাদের এ দণ্ড দেয়া হয়। 
কর্পোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট খান মাসুম বিল্লাহ বলেন, জনসাধারণের স্বার্থে সম্প্রতি নগর জুড়ে উচ্ছেদ কার্যক্রম পরিচালনা করা হচ্ছে। এতে শহরের ফুটপাত দখলমুক্ত হচ্ছে। মানুষ নির্বিঘেœ চলাচল করতে পারছে। এ উচ্ছেদ কার্যক্রমের আওতায় গত বুধবার সদর ও সোনাডাঙ্গা কেসিসির উদ্যোগে উচ্ছেদ অভিযান পরিচালনা করা হয়। এ সময় সোনাডাঙ্গা দোকান মালিক সমিতির কার্যকরী সহ-সভাপতি সাইফুল ইসলাম মল্লিক এবং সাধারণ সম্পাদক ইয়াছিন মোল্লা উচ্ছেদ কাজে বাধা সৃষ্টি করে। এ অপরাধে তাদেরকে তিন দিনের জেল দেয়া হয়েছে। 
অন্যদিকে গ্রেফতার ও কারাদণ্ডের প্রতিবাদ জানিয়েছেন খুলনা মোটর শ্রমিক ইউনিয়ন ও দোকান মালিক সমিতির নেতৃবৃন্দ। বুধবার সমিতির কার্যালয়ে সন্ধ্যা ৭টায় অনুষ্ঠিত সভায় এ প্রতিবাদ জানানো হয়। উপস্থিত ছিলেন শ্রমিক ইউনিয়নের সভাপতি নুরুল ইসলাম বেবি, সাধারণ সম্পাদক জাকির হোসেন বিপ্লব, দোকান মালিক সমিতির সভাপতি শওকত মোল্লা, সহ-সভাপতি শাহজাহান হাওলাদার, যুগ্ম-সম্পাদক আজাদুল হক আজাদ, সহ-সম্পাদক মাসুদ সেখ, আরিফ মাহমুদ, জাহাঙ্গীর হোসেন তালুকদার, আবদুর রহীম মোকালী ও শহীদুল ইসলাম ব্যাপারী প্রমুখ।
প্রতিবাদ সভায় অবৈধ স্থাপনা উচ্ছেদে একাত্মতা প্রকাশ ও সিটি মেয়রের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানানো হয়।
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ







মানিকতলায় তাফসীরুল  কুরআন মাহফিল 

মানিকতলায় তাফসীরুল  কুরআন মাহফিল 

২৮ ফেব্রুয়ারী, ২০২০ ০০:০০




জেএসডি নগর ও জেলা  শাখার সভা ২ মার্চ

জেএসডি নগর ও জেলা  শাখার সভা ২ মার্চ

২৮ ফেব্রুয়ারী, ২০২০ ০০:০০



ব্রেকিং নিউজ



মেয়েদের গ্র“পের ফাইনালে উন্নীত খুলনা

মেয়েদের গ্র“পের ফাইনালে উন্নীত খুলনা

২৮ ফেব্রুয়ারী, ২০২০ ০০:০৫