খুলনা | বৃহস্পতিবার | ২৭ ফেব্রুয়ারী ২০২০ | ১৪ ফাল্গুন ১৪২৬ |

Shomoyer Khobor

খুমেক হাসপাতালের আউটসোর্সিং ঠিকাদারকে গুলির হুমকি

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত ১৪ ফেব্রুয়ারী, ২০২০ ০১:২০:০০

খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে আউটসোর্সিং কর্মচারী সরবরাহকারী ঠিকাদারকে গুলি করার হুমকি দিয়েছেন মোঃ আরিফুজ্জামান নামের এক ব্যক্তি। শেষ পর্যন্ত পুলিশ ও হাসপাতালের কর্মকর্তা-কর্মচারীদের প্রতিরোধের মুখে দ্রুত হাসপাতাল ত্যাগ করেন তিনি। ঘটনাটি ঘটেছে গতকাল বৃহস্পতিবার বিকেলে। 
হাসপাতালে আউটসোর্সিং সরবরাহকারী ঠিকাদারি প্রতিষ্ঠান কন্ট্রাক্ট ক্লিনিং সার্ভিসেস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মোঃ ফারুক হোসেন হেমায়েত বলেন, আজ (বৃহস্পতিবার) বিকেলে তিনি হাসপাতালের একটি কক্ষে অবস্থানকালীন সময়ে মোঃ আরিফুজ্জামান নামের ওই ব্যক্তি তার কক্ষে প্রবেশ করে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। এক পর্যায়ে তাকে গুলি করে শেষ করে দেয়ারও হুমকি দেন। এই খবর চারিদিকে ছড়িয়ে পড়লে হাসপাতালে অবস্থানকারী বিভিন্ন গোয়েন্দা সংস্থার সদস্য, পুলিশ ও হাসপাতালের কর্মকর্তা-কর্মচারীরা এগিয়ে এসে আরিফের উপর চড়াও হয়। এ ঘটনা হাসপাতালের পরিচালককে জানানো হলে তিনি আরিফকে হাসপাতাল থেকে বের করে দিতে বলেন। এক পর্যায়ের সকলের তোপের মুখে হাসপাতাল থেকে দ্রুত বের হয়ে যান তিনি। 
তবে মাছরাঙ্গা সিকিউরিটি সার্ভিসেস লিমিটেডের পরিচালক মোঃ আরিফুজ্জামান বলেন, তিনি হাসপাতালে তার নির্দিষ্ট কক্ষে গিয়েছিলেন কিন্তু কাউকে গুলির হুমকি দেননি। ফারুক ভাই আমার ব্যবসায়ীক পার্টনার। নিজেদের মধ্যে একটু ভুল বোঝাবুঝি হয়েছে, তবে তা ঠিক হয়ে গেছে। তবে হত্যা বা গুলি করার মত কোন ঘটনা ঘটেনি।
তবে হাসপাতালের পরিচালক ডাক্তার এটিএম মনজুর মোর্শেদ বলেন, বিকেল চারটার দিকে হাসপাতাল থেকে বের হয়ে চলে যান। পরে কি একটা গ্যাঞ্জাম হয়েছে সেটি তিনি শুনেছেন। কিন্তু কি হয়েছে তা জানেন না, বা কারো সাথে কোন কথা বলতে পারেননি। আগামীকাল শনিবার হাসপাতালে গিয়ে সবকিছু শুনে ব্যবস্থা নেয়া হবে বলে জানান হাসপাতালের পরিচালক।
সোনাডাঙ্গা মডেল থানার অফিসার ইনচার্জ মমতাজুল হক বলেন গুলির ঘটনা তিনি শোনেননি তবে কি যেন একটি ঘটনার সংবাদ পেয়ে পুলিশ হাসপাতালে গিয়েছিল। পরে সেটি মিটে যাওয়ায় পুলিশ সেখান থেকে চলে আসে।


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ












ক্রিকেটার মিরাজের বাসায় চুরি

ক্রিকেটার মিরাজের বাসায় চুরি

২৭ ফেব্রুয়ারী, ২০২০ ০০:৪৬