খুলনা | শুক্রবার | ২৮ ফেব্রুয়ারী ২০২০ | ১৫ ফাল্গুন ১৪২৬ |

Shomoyer Khobor

২ মার্চ জাতীয় ভোটার দিবস

নির্বাচনে ভোটার উপস্থিতি না বাড়ালে গণতন্ত্র  ক্ষতিগ্রস্ত হয় : বিভাগীয় কমিশনার

তথ্য বিবরণী | প্রকাশিত ১৪ ফেব্রুয়ারী, ২০২০ ০০:১৪:০০

‘ভোটার হয়ে ভোট দেবো, দেশ গড়ায় অংশ নেবো’ শ্লোগান নিয়ে আগামী ২ মার্চ দেশে ভোটার  দিবস-২০২০ পালিত হবে। খুলনায় দিবসটি জাঁকজমকভাবে পালনের উদ্দেশ্যে বৃহস্পতিবার এক প্রস্তুস্তিমূলক সভা খুলনার বিভাগীয় কমিশনার ড. মুঃ আনোয়ার হোসেন হাওলাদারের সভাপতিত্বে তাঁর সম্মেলনকক্ষে অনুষ্ঠিত হয়।
দিবসটি পালনে র‌্যালি, আলোচনা সভা, পটগান, শিক্ষা প্রতিষ্ঠানে লিফলেট বিতরণ, উদ্বুদ্ধকরণ সভা আয়োজনের সিদ্ধান্ত হয়। ঐ  দিন সকাল নয়টায় নগরীর শহিদ হাদিস পার্ক থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে নগর প্রদক্ষিণ শেষে অফিসার্স ক্লাবে গিয়ে শেষ হবে। সেখানে ভোটার দিবসের গুরুত্ব ও তাৎপর্য তুলে ধরে আলোচনা সভা ও পটগানের আয়োজন থাকবে। 
বিভাগীয় কমিশনার তাঁর বক্তৃতায় বলেন, নির্বাচনে ভোটার উপস্থিতি না বাড়ালে গণতন্ত্র ক্ষতিগ্রস্ত হয়। জনগণের অংশগ্রহণ ভালো হলে যে কোন নির্বাচন সুষ্ঠু হতে বাধ্য। গণতান্ত্রিক নেতৃত্ব ও সুশাসন প্রতিষ্ঠার মাধ্যমে উন্নয়নকে ত্বরান্বিত করতে তিনি যোগ্য সবাইকে ভোটার হওয়ার আহ্বান জানান। 
সভায় অতিরিক্ত বিভাগীয় কমিশনার হোসেন আলী খোন্দকার, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মোঃ ইউনুচ আলীসহ বিভাগীয় ও জেলা পর্যায়ের বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ







মানিকতলায় তাফসীরুল  কুরআন মাহফিল 

মানিকতলায় তাফসীরুল  কুরআন মাহফিল 

২৮ ফেব্রুয়ারী, ২০২০ ০০:০০




জেএসডি নগর ও জেলা  শাখার সভা ২ মার্চ

জেএসডি নগর ও জেলা  শাখার সভা ২ মার্চ

২৮ ফেব্রুয়ারী, ২০২০ ০০:০০



ব্রেকিং নিউজ



মেয়েদের গ্র“পের ফাইনালে উন্নীত খুলনা

মেয়েদের গ্র“পের ফাইনালে উন্নীত খুলনা

২৮ ফেব্রুয়ারী, ২০২০ ০০:০৫