খুলনা | বৃহস্পতিবার | ২৭ ফেব্রুয়ারী ২০২০ | ১৪ ফাল্গুন ১৪২৬ |

Shomoyer Khobor

আম আদমি বিধায়কের বিজয়  মিছিলে গুলি, নিহত ১

খবর প্রতিবেদন | প্রকাশিত ১৩ ফেব্রুয়ারী, ২০২০ ০০:১৪:০০

দিল্লির বিধানসভা নির্বাচনে বিজয় উদ্যাপনের সময় আম আদমি পার্টির (এএপি) বিধায়কের খোলা গাড়ি লক্ষ্য করে গুলি ছোঁড়া হয়েছে। এতে দলের এক কর্মী নিহত হয়েছেন। গত মঙ্গলবার রাতে দক্ষিণ দিল্লির কিষানগড় গ্রামে এ হামলার ঘটনা ঘটে। এএপির মেহরাউলির বিধায়ক নরেশ যাদব বিধান সভা নির্বাচনে জয়লাভের পর কর্মী-সমর্থকদের নিয়ে মন্দির থেকে ফেরার পথে তাঁর গাড়ি লক্ষ্য করে গুলি ছোঁড়া হয়। গুলিতে আরেক কর্মী আহত হয়েছেন। তবে বিধায়ক নরেশ যাদব অক্ষত রয়েছেন।
গতকাল বুধবার এনডিটিভির অনলাইন সংস্করণে বলা হয়, নিহত কর্মীর নাম অশোক মান। গুলি ছোঁড়ার আগের ছবিতে দেখা গেছে, তিনি নরেশ যাদবের পাশে দাঁড়িয়ে আছেন এবং জয়সূচক ভি চিহ্ন দেখিয়ে ক্যামেরার দিকে হাসি মুখে তাকিয়ে রয়েছেন। গুলি ছোঁড়ার ঘটনায় তিন ব্যক্তির জড়িত থাকার অভিযোগ উঠেছে। এর মধ্যে একজনকে আটক করেছে পুলিশ।
পুলিশ জানায়, গুলি ছোঁড়ার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে আটক ব্যক্তি বলেন, হত্যার উদ্দেশ্যে অশোক মান ও তাঁর ভাতিজা হারেন্দেরকে লক্ষ্য করে গুলি ছোঁড়া হয়। বিধায়ক নরেশ যাদব তাঁদের লক্ষ্যবস্তু ছিলেন না।
এএপির অফিশিয়াল টুইটার পেজে বলা হয়েছে, ‘মন্দির থেকে ফেরার পথে এএপির বিধায়ক নরেশ যাদব এবং তাঁর সঙ্গে থাকা স্বেচ্ছাসেবকদের লক্ষ্য করে গুলি ছোঁড়া হয়। গুলির আঘাতে একজন স্বেচ্ছাসেবক নিহত হয়েছেন। আরেকজন আহত হয়েছেন।’ এতে বলা হয়, ‘এএপি বিধায়ক নরেশ যাদবের ওপর হামলার ঘটনায় স্বেচ্ছাসেবক অশোক মান নিহত হয়েছেন। আমরা আজ আমাদের পরিবারের একজনকে হারালাম। তাঁর আত্মা শান্তিতে থাকুক।’
প্রসঙ্গত, অরবিন্দ কেজরিওয়ালের এএপি তৃতীয়বারের মতো দিল্লির ক্ষমতায় এলো। ৮ ফেব্র“য়ারি অনুষ্ঠিত নির্বাচনের ফল ঘোষণা করা হয় মঙ্গলবার। দলটি ৬২টি আসনে জিতেছে। আর বিজেপি জিতেছে ৮টি আসনে। নরেশ যাদব মেহরাউলি আসনে বিজেপির কুসুম খাত্রিকে ১৮ হাজার ১৬১ ভোটের ব্যবধানে পরাজিত করেছেন।
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ












ক্রিকেটার মিরাজের বাসায় চুরি

ক্রিকেটার মিরাজের বাসায় চুরি

২৭ ফেব্রুয়ারী, ২০২০ ০০:৪৬