খুলনা | বৃহস্পতিবার | ২৭ ফেব্রুয়ারী ২০২০ | ১৪ ফাল্গুন ১৪২৬ |

Shomoyer Khobor

বিভিন্ন সংগঠনের শোক

সাংবাদিক মিথুন মাহফুজের ইন্তেকাল পাইকগাছায় দাফন আজ

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত ০২ ফেব্রুয়ারী, ২০২০ ০১:০২:০০

পাইকগাছা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক আমাদের সময়-এর সিনিয়র রিপোর্টার মাহফুজুর রহমান মিথুনের (মিথুন মাহফুজ) হৃদরোগে আক্রান্ত হয়ে গতকাল শনিবার সকালে ঢাকায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন... আমরা তো আল্লাহর  এবং আমরা আল্লাহর কাছেই ফিরে যাবো)। মৃত্যুকালে তিনি স্ত্রী, দশ মাসের কন্যা সন্তান, আত্মীয়-স্বজনসহ সারাদেশে অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। সাংবাদিক মিথুন মাহফুজ পাইকগাছা পৌরসভার সরল গ্রামের প্রাক্তন অধ্যক্ষ মরহুম নূর আলী ও প্রয়াত অধ্যাপিকা লতিফা খানমের ছেলে। আজ রবিবার সকাল ১০টায় খুলনার পাইকগাছায় গ্রামের বাড়ীতে মিথুন মাহফুজের তৃতীয় নামাজে জানাজা শেষে মা-বাবার কবরের পাশে সমাহিত করা হবে। সাংবাদিক মিথুন মাহফুজ খুলনা প্রেসক্লাবের সাবেক সভাপতি মকবুল হোসেন মিন্টুর ভাগ্নে। এর আগে শনিবার ঢাকায় পৃথক স্থানে দু’টি জানাজা অনুষ্ঠিত হয়।
আমাদের পাইকগাছা প্রতিনিধি জানিয়েছেন, মরহুমের মরদেহ শনিবার রাতে পাইকগাছায় পৌঁছায়। আজ রবিবার সকালে পাইকগাছা প্রেসক্লাবে আনা হবে এবং মরহুমের কফিনে শেষ শ্রদ্ধা নিবেদন করবেন সহকর্মীরা।
অন্যদিকে সাংবাদিক মিথুন মাহফুজের মৃত্যুতে গভীর শোক প্রকাশ, শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন ও মরহুমের মাগফিরাত কামনা করে বিবৃতি দিয়েছেন বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ। বিবৃতিদাতারা হলেন খুলনা-৬ আসনের সংসদ সদস্য মোঃ আক্তারুজ্জামান বাবু, খুলনা প্রেসক্লাবের সভাপতি এস এম নজরুল ইসলাম ও সাধারণ সম্পাদক মামুন রেজা, খুলনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোঃ মুন্সি মাহবুব আলম সোহাগ, সাধারণ সম্পাদক ও বিএফইউজের নির্বাহী সদস্য মোঃ সাঈয়েদুজ্জামান সম্রাট, বিএফইউজের নির্বাহী সদস্য এস এম ফরিদ রানা। অনুরূপ বিবৃতি দিয়েছেন খুলনা ক্রাইম রিপোর্টার্স এ্যাসোসিয়েশনের সভাপতি এইচএম আলাউদ্দিন ও সাধারণ সম্পাদক সোহাগ দেওয়ান। 
এদিকে, মিথুন মাহফুজের মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন, সাবেক এমপি এড. শেখ মোঃ নূরুল হক ও এড. সোহরাব আলী সানা, উপজেলা চেয়ারম্যান গাজী মোহাম্মদ আলী, সাবেক উপজেলা চেয়ারম্যান এড. স ম বাবর আলী, পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর, উপজেলা আ’লীগের সভাপতি আনোয়ার ইকবাল মন্টু, সাধারন সম্পাদক শেখ কামরুল হাসান টিপু, সাংবাদিক ও মানবধিকার কর্মী এসএম মোস্তাফিজুর রহমান পারভেজ, প্রেসক্লাবের সভাপতি এড. এফ এম এ রাজ্জাক, তৃপ্তি রঞ্জন সেন, আব্দুল আজিজ, এম মোসলেম উদ্দিন আহমেদ, এন ইসলাম সাগর, এস এম বাবুল আক্তার, ¯েœহেন্দু বিকাশ, নজরুল ইসলাম, ইমদাদুল হক, বিভাসেন্দু সরকার, প্রমথ রঞ্জন সানা ও রবিউল ইসলাম, সাবেক সভাপতি মোস্তফা কামাল জাহাঙ্গীর, জিএ গফুর, এস এম আলাউদ্দিন সোহাগ, এম আর মন্টু, আলাউদ্দিন রাজা ও আব্দুর রাজ্জাক বুলি।


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ

সাবেক সংসদ সদস্য ডালিম আর নেই

সাবেক সংসদ সদস্য ডালিম আর নেই

১৫ জানুয়ারী, ২০২০ ০০:১০







শিল্পী কালিদাস কর্মকার আর নেই

শিল্পী কালিদাস কর্মকার আর নেই

১৯ অক্টোবর, ২০১৯ ০০:৩১


সাংবাদিক সুবীর রায়ের পরলোকগমন

সাংবাদিক সুবীর রায়ের পরলোকগমন

০৫ সেপ্টেম্বর, ২০১৯ ০১:২১




ব্রেকিং নিউজ












ক্রিকেটার মিরাজের বাসায় চুরি

ক্রিকেটার মিরাজের বাসায় চুরি

২৭ ফেব্রুয়ারী, ২০২০ ০০:৪৬