খুলনা | মঙ্গলবার | ১৮ ফেব্রুয়ারী ২০২০ | ৫ ফাল্গুন ১৪২৬ |

Shomoyer Khobor

বিদায় সংবর্ধনায় যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায়  স্কুলছাত্র নিহত 

খবর প্রতিবেদন | প্রকাশিত ২৮ জানুয়ারী, ২০২০ ০০:৩৪:০০

আর মাত্র সাত দিন পর মাধ্যমিক পরীক্ষা শুরু হবে। এ উপলক্ষে আজ সোমবার বেলা ১১টা থেকে রাজধানীর ওয়ারী উচ্চবিদ্যালয় কর্তৃপক্ষ তাদের পরীক্ষার্থীদের জন্য বিদায় সংবর্ধনার আয়োজন করে। সংবর্ধনায় যোগ দিতে সকাল থেকেই পরীক্ষার্থীরা দল বেঁধে আসতে থাকে স্কুল প্রাঙ্গণে। নেচে গেয়ে, উচ্ছ্বাস-আনন্দে মাতিয়ে তুলছিল পুরো স্কুল। কিন্তু সড়ক দুর্ঘটনায় তাদের সহপাঠী আবীর হোসেনের মৃত্যুসংবাদে এই আনন্দ-উৎসব চোখের পলকে দূর হয়ে যায়। নেমে আসে বিষাদের ছায়া।
মাত্র ১৫ বছর বয়সের আবীর হোসেন আজ সকালে জয়কালী মন্দির এলাকায় নিজের বাসা থেকে বন্ধুদের সঙ্গে বের হয়। পরনে ছিল পাঞ্জাবি-পায়জামা। কয়েক বন্ধুকে নিয়ে ওয়ারী এলাকায় বলধা গার্ডেনের পাশে সড়ক দিয়ে ঘুরে যাচ্ছিল আবীর। বলধা গার্ডেনের উত্তর পাশের গেটের সামনে ওয়াসার পানির পাম্প স্টেশন। সেখান থেকে পানি নেওয়ার পর বেপরোয়া গতিতে থাকা ওয়াসার পানির লরি ধাক্কা দেয় আবীরকে। কেবল ধাক্কা নয়, মাটিতে পড়ে যাওয়া এই কিশোরের মাথার ওপর উঠে যায় লরিটির চাকা। আবীরের সঙ্গে থাকা সহপাঠী ও এলাকাবাসী লরির চালক চুন্নু মিয়াকে (৪৯) আটক করে। রক্তাক্ত-ক্ষতবিক্ষত এই কিশোরকে উদ্ধার করা হয়। ছুটে আসে ওয়ারী উচ্চবিদ্যালয়ের শিক্ষার্থী-শিক্ষকেরা। আবীরকে ঘটনাস্থল থেকে পুলিশের সহায়তায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানোর পর চিকিৎসকেরা মৃত ঘোষণা করেন।
গতকাল দুপুর ১২টার পর এ দুর্ঘটনা ঘটে বলে জানান ঢাকা মেট্রোপলিটন ট্রাফিক বিভাগের (পূর্ব) ওয়ারী জোনের সহকারী কমিশনার তারিকুল ইসলাম। তিনি বলেন, ওয়াসার পানিবাহী লরিসহ (ঢাকা মেট্রো ঢ ১১-০১১৪) চালককে আটক করে ওয়ারী থানা হেফাজতে আনা হয়েছে।


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ










প্রাণের মেলামঞ্চে বইয়ের  মোড়ক উন্মোচন

প্রাণের মেলামঞ্চে বইয়ের  মোড়ক উন্মোচন

১৮ ফেব্রুয়ারী, ২০২০ ০০:৫৯


ভাষা আন্দোলনের দিনগুলি

ভাষা আন্দোলনের দিনগুলি

১৮ ফেব্রুয়ারী, ২০২০ ০০:৫৮