খুলনা | মঙ্গলবার | ১৮ ফেব্রুয়ারী ২০২০ | ৫ ফাল্গুন ১৪২৬ |

Shomoyer Khobor

বাণিজ্য মেলার সময় বৃদ্ধি  চলবে ৪ ফেব্র“য়ারি পর্যন্ত

খবর প্রতিবেদন | প্রকাশিত ২৮ জানুয়ারী, ২০২০ ০০:১৯:০০


ঢাকার আন্তর্জাতিক বাণিজ্য মেলার মেয়াদ বাড়ানো হয়েছে ৪ ফেব্র“য়ারি মঙ্গলবার পর্যন্ত। তবে সমাপনী অনুষ্ঠান হবে ৩ ফেব্র“য়ারি। বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।
গতকাল সোমবার বাণিজ্য মন্ত্রণালয় সূত্রে এ তথ্য জানা গেছে। এর আগের ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার মেয়াদ বাড়ানোর জন্য বাণিজ্য মন্ত্রণালয়ে আনুষ্ঠানিক প্রস্তাব দেয় আয়োজক প্রতিষ্ঠান রফতানি উন্নয়ন ব্যুরো (ইপিবি)। মেলার সদস্য সচিব আব্দুর রউফ বিষয়টি নিশ্চিত করেন।
তিনি বলেন,  মেলার সময় বাড়ানোর জন্য বাণিজ্য মন্ত্রণালয়ে আনুষ্ঠানিক প্রস্তাব দেওয়া হয়েছে। তবে আমরা এখনো কোনো উত্তর পাইনি। আশা করছি, শিগগিরই এ বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে।আব্দুর রউফ বলেন, এবার ব্যবসায়ীরা অনেক লোকসান করছেন। এজন্য তারা একটি আবেদন করেছেন। আমরা তাদের আবেদন বিবেচনায় নিয়ে মেলার সময় বাড়ানোর জন্য প্রস্তাব দিয়েছি।
তিনি আরও বলেন, ব্যবসায়ীদের পক্ষ থেকে মেলার সময় আট দিন বাড়ানোর আবেদন করা হয়েছে। আমরা তাদের প্রস্তাবটিই মন্ত্রণালয়ে ফরোয়ার্ড (পাঠানো) করেছি। এখন মন্ত্রণালয় এ বিষয়ে সিদ্ধান্ত নেবে। নিয়মানুযায়ী এবারও বছরের প্রথম দিন ১ জানুয়ারি শুরু হয়েছে ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার ২৫তম আসর। মাসব্যাপী বাণিজ্য মেলা উদ্বোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ










প্রাণের মেলামঞ্চে বইয়ের  মোড়ক উন্মোচন

প্রাণের মেলামঞ্চে বইয়ের  মোড়ক উন্মোচন

১৮ ফেব্রুয়ারী, ২০২০ ০০:৫৯


ভাষা আন্দোলনের দিনগুলি

ভাষা আন্দোলনের দিনগুলি

১৮ ফেব্রুয়ারী, ২০২০ ০০:৫৮