খুলনা | রবিবার | ২৩ ফেব্রুয়ারী ২০২০ | ১০ ফাল্গুন ১৪২৬ |

Shomoyer Khobor

পাকিস্তানের আতিথিয়েতায় মুগ্ধ

১৫ রান আর সুযোগ নষ্টের আক্ষেপ মাহমুদউল্লাহর

ক্রীড়া প্রতিবেদক  | প্রকাশিত ২৫ জানুয়ারী, ২০২০ ০০:০০:০০

উইকেট ছিল মন্থর। ব্যাটিং হলো যেন আরও মন্থর! ব্যাটসম্যানরা এনে দিতে পারলেন না বড় পুঁজি। বোলাররা তবুও লড়াই করলেন। কিন্তু রান আউট ও ক্যাচের সুযোগ নষ্ট করায় পরাজয় এড়ানো সম্ভব হয়নি। ম্যাচ শেষে বাংলাদেশ অধিনায়ক মাহমুদউল্লাহর কণ্ঠে ঝরল আক্ষেপ। সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে গতকাল শুক্রবার লাহোরে পাকিস্তানের কাছে ৫ উইকেটে হেরেছে বাংলাদেশ। ম্যাচ হারলেও পাকিস্তানীদের আতিথিয়েতার প্রশংসা করেছেন বাংলাদেশ অধিনায়ক। 
ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে মাহমুদউল্লাহ বললেন, স্কোরবোর্ডে ১৫ রান কম হয়েছে, ‘আমাদের আজ ১৫ রান কম হয়েছে এবং আমরা অনেক বেশি বাউন্ডারি দিয়ে ফেলেছি। কিছু রান আউট আর ক্যাচের সুযোগও নষ্ট করেছি আমরা।’ উইকেটে রান করা বেশ কঠিন ছিল বলেও জানালেন বাংলাদেশ অধিনায়ক, ‘উইকেট দেখে অবাক হয়েছি। বল যত পুরনো হয়েছে শট খেলা তত কঠিন ছিল। তবে বোলারা ভালো করেছে। আমরা পরের ম্যাচের দিকে তাকিয়ে আছি।’
তিনি মনে করেন দু’টি ক্যাচ মিস আর লেগ সাইডে ৬-৭টি ফিল্ডিং মিসই ডুবিয়েছে বাংলাদেশকে। তবে শেষ পর্যন্ত লড়াই করার জন্য বোলারদের কৃতিত্ব দিয়েছেন বাংলাদেশের টি-টোয়েন্টি অধিনায়ক।
মাহমুদউল্লাহ বলেছেন, ‘১৪০ রান নিয়েও যে আমরা শেষ পর্যন্ত লড়াই করতে পেরেছি এটা বোলারদের চেষ্টার কারণে। বোলাররা ভালো বোলিং করলেও লেগ সাইডে কয়েকটা সহজ চার আমরা দিয়েছি। ৬ থেকে ৭টার মতো ওই জিনিসগুলো যদি আমরা আরেকটু ভালো করতে পারতাম। আর আমাদের ফিল্ডিংটা যদি একটু বেটার হতো হয়তো অন্যরকম হতে পারতো।’
ব্যাটসম্যানদের ধীর ব্যাটিংয়ের জন্য উইকেটকে দায়ী করেছেন মাহমুদউল্লাহ। তিনি জানিয়েছেন, বল পুরনো হওয়ার পর ব্যাটে আসছিল না ঠিক মতো। পরবর্তী ম্যাচে এসব বাধা পেরিয়ে জয়ের লক্ষ্য মাহমুদউল্লাহর। আর ম্যাচ শেষে স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠেছিলো, নিরাপত্তায় সন্তুষ্ট কি না। মাহমুদুল্লাহ জানিয়েছেন, এখানে নিরাপত্তায় তিনি সন্তুষ্ট, আতিথিয়েতায় মুগ্ধ। 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ




বড় জয়ে শুরু মুসিলম একাদশের

বড় জয়ে শুরু মুসিলম একাদশের

২১ ফেব্রুয়ারী, ২০২০ ০০:০০










ব্রেকিং নিউজ




খুলনায় জমে উঠেছে প্রাণের মেলা  

খুলনায় জমে উঠেছে প্রাণের মেলা  

২১ ফেব্রুয়ারী, ২০২০ ০১:৪৯




দীর্ঘ ১৬ দিন পর সচল হলো বশেমুরবিপ্রবি 

দীর্ঘ ১৬ দিন পর সচল হলো বশেমুরবিপ্রবি 

২১ ফেব্রুয়ারী, ২০২০ ০১:৪৭



মাতৃভাষা আন্দোলনে বঙ্গবন্ধু 

মাতৃভাষা আন্দোলনে বঙ্গবন্ধু 

২১ ফেব্রুয়ারী, ২০২০ ০১:৪৪

ভাষা আন্দোলনের দাবি আজও পূরণ হয়নি

ভাষা আন্দোলনের দাবি আজও পূরণ হয়নি

২১ ফেব্রুয়ারী, ২০২০ ০১:৩৯