খুলনা | মঙ্গলবার | ২১ জানুয়ারী ২০২০ | ৮ মাঘ ১৪২৬ |

শিরোনাম :

Shomoyer Khobor

ভোট ডাকাতির ফিল্ড  তৈরি হচ্ছে : ইশরাক

খবর প্রতিবেদন | প্রকাশিত ১৪ জানুয়ারী, ২০২০ ০০:৪২:০০

ভোট ডাকাতি ও ভোট কারচুপির ক্ষেত্র তৈরি হয়েছে বলে অভিযোগ করেছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র পদে বিএনপি’র প্রার্থী ইশরাক হোসেন। গতকাল সোমবার গণসংযোগে নেমে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এই অভিযোগ করেন।
নির্বাচনী প্রচারের চতুর্থ দিনে আজ ওয়ারী এবং বংশাল এলাকায় গণসংযোগ করছেন ইশরাক হোসেন। দুপুর ১টার দিকে গোপীবাগের বাসা থেকে গণসংযোগ শুরু করেন তিনি। 
নির্বাচনে সবার জন্য সমান সুযোগ তৈরি হয়েছে কি না? সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে ইশরাক বলেন, ফিল্ড একটা তৈরি হয়েছে, সেটা ভোট ডাকাতির, ভোট কারচুপির। প্রতিপক্ষকে দমন করার একটা ফিল্ড তৈরি করা হচ্ছে। এটাকে লেভেল প্লেয়িং ফিল্ড বলে কি না, জানি না। প্রচারে নেমে মানুষের কাছ থেকে ব্যাপক সাড়া পাচ্ছেন বলে দাবি করেন ইশরাক। তিনি বলেন, যে এলাকায় যাচ্ছি, সেই এলাকার বাসিন্দারা স্বতঃস্ফূর্তভাবে আমাদের গণসংযোগে অংশ নিচ্ছেন।
ইলেকট্রনিক ভোটিং মেশিন (ইভিএম) নিয়ে দলীয় অবস্থান থেকে সরে আসেননি জানিয়ে ইশরাক বলেন, প্রতিনিয়ত বলে আসছি, ইভিএমের মাধ্যমে ভোট কারচুপির সম্ভাবনা আছে। নিভৃতে ইভিএমে কারচুপি করা সম্ভব।
ভোটারদের উদ্দেশ্যে ইশরাক বলেন, আমরা মুক্তিযোদ্ধার জাতি। কোনো অপশক্তির কাছে আমরা মাথা নত করব না। ৩০ জানুয়ারি অবশ্যই আপনারা ভোট দিতে যাবেন। সুষ্ঠুভাবে যাতে ভোট দিতে পারেন, আমরা আপনাদের পাশে থাকব। 
নির্বাচনী প্রচার প্রসঙ্গে এক প্রশ্নের জবাবে ইশরাক বলেন, প্রচার অর্থবহ হচ্ছে। আমরা অলিগলিতে ঘুরছি। আমার জন্ম ঢাকায়। এই নগরীর প্রতিটি গলি আমার চেনা। যেখানে যাচ্ছি, স্থানীয় লোকজন এসে অংশ নিচ্ছেন, কথা বলছেন, কুশল বিনিময় করছেন।
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ





খসড়া তালিকায় ভোটার  ১০ কোটি ৯৬ লাখ

খসড়া তালিকায় ভোটার  ১০ কোটি ৯৬ লাখ

২১ জানুয়ারী, ২০২০ ০০:৪০









ব্রেকিং নিউজ



৫১ বোতল ফেন্সিডিলসহ  একজন গ্রেফতার

৫১ বোতল ফেন্সিডিলসহ  একজন গ্রেফতার

২১ জানুয়ারী, ২০২০ ০০:৫২







খসড়া তালিকায় ভোটার  ১০ কোটি ৯৬ লাখ

খসড়া তালিকায় ভোটার  ১০ কোটি ৯৬ লাখ

২১ জানুয়ারী, ২০২০ ০০:৪০