খুলনা | শনিবার | ১৮ জানুয়ারী ২০২০ | ৫ মাঘ ১৪২৬ |

Shomoyer Khobor

আশুলিয়ায় ‘জঙ্গি আস্তানা’ থেকে  নারী আটক, বোমা উদ্ধার

খবর প্রতিবেদন | প্রকাশিত ১৪ জানুয়ারী, ২০২০ ০০:৩৩:০০


ঢাকার আশুলিয়ায় একটি দোতলা ভবন থেকে সন্দেহভাজন এক নারী জঙ্গিকে আটক করেছে পুলিশ। বিপুল সংখ্যক জঙ্গি ও গোলাবারুদ থাকার খবরে ওই ভবনে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এছাড়া কিছু পেট্রোল বোমা, স্বয়ংক্রিয় আঘাতের জন্য ব্যবহারযোগ্য বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।
গতকাল সোমবার সন্ধ্যায় আশুলিয়ার গকুলনগর বাজার সংলগ্ন ওই বাড়িটি ঘেরাও করে পুলিশ। আক্তার হোসেন নামে এক প্রবাসীর মালিকানাধীন ওই বাড়িতে ঘণ্টা দেড়েকের ওই অভিযান রাত সাড়ে আটটার দিকে সমাপ্তের কথা জানান ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সাভার সার্কেল) সাইদুর রহমান।
তিনি গণমাধ্যমকে বলেন, আটক ওই ভাড়াটিয়া নারীর নাম শায়লা শারমিন। তার স্বামী তানভির জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। তিনি পলাতক রয়েছেন।
রাত সাড়ে ৮টায় প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে জেলা পুলিশ সুপার মারুফ হোসেন সরদার জানান, অভিযানে শায়লা শারমিন এক নারীকে আটক করা হয়েছে। তবে তার স্বামী পলাতক তানভীর জাবি শিক্ষার্থী। তারা উভয়েই নিউ জেএমবির সদস্য।
তিনি বলেন, ওই বাড়ি থেকে কিছু পেট্রোল বোমা, ছুড়ি, স্ক্রু ড্রাইভার, খেলনা পিস্তল, হার্ড ডিস্ক ও স্বয়ংক্রিয় আঘাতের জন্য ব্যবহারযোগ্য শক্তিশালী বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করা হয়। তবে তাদের কোনো নাশকতা পরিকল্পনা ছিল কি না তা পরবর্তীতে জানা যাবে।


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ