খুলনা | মঙ্গলবার | ২১ জানুয়ারী ২০২০ | ৮ মাঘ ১৪২৬ |

শিরোনাম :

Shomoyer Khobor

প্রস্তুত হচ্ছে খুলনা জেলা ফুটবল  দল : চূড়ান্ত দল ঘোষণা

ক্রীড়া প্রতিবেদক | প্রকাশিত ১৪ জানুয়ারী, ২০২০ ০০:৩৩:০০

প্রস্তুত হচ্ছে খুলনা জেলা ফুটবল  দল : চূড়ান্ত দল ঘোষণা

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের আয়োজনে আগামী ১৭ জানুয়ারি থেকে শুরু বঙ্গবন্ধু জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশীপ। এই প্রতিযোগিতায় অংশ গ্রহণের লক্ষে এখন প্রস্তুত হচ্ছে খুলনা জেলা ফুটবল দল। অপেক্ষামান খেলোয়াড়সহ ২৬ সদস্যের প্রাথমিক দল প্রতিদিন খুলনা জেলা স্টেডিয়ামে কোচ আসগর আলীর তত্ত্বাবধায়নে অনুশীলন করছে। গতকাল সোমবার খুলনা জেলা ফুটবল এসোসিয়েশন ২১ জনের চূড়ান্ত দল ঘোষণা করে। ঘোষিত দলের খেলোয়াড়দের আজ মঙ্গলবার দুপুর ২টায় জেলা দলের কোচ মোঃ আলি আজগর নাসির ও জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোঃ ইউসুফ আলীর নিকট রিপোর্ট করতে বলা হয়েছে। 
প্রতিযোগিতায় বুড়িগঙ্গা অঞ্চলে খেলবে খুলনা জেলা ফুটবল দল। আগামী ১৮ জানুয়ারি নিজেদের মিশন শুরু করবে সালাম-আসলামের উত্তরসূরীরা। নড়াইলে ওইদিন নিজেদের প্রথম ম্যাচে স্বাগতিকদের মুখোমুখি হবে খুলনা। ফিরতি রাউন্ডে খুলনা জেলা স্টেডিয়ামে ২১ জানুয়ারি মাঠে নামবে জেলা ফুটবল দল। দুই ম্যাচ মিলে বিজয়ী দল খেলবে পরবর্তী রাউন্ডে। সেখানে চুয়াডাঙ্গা ও মেহেরপুরের মধ্যে বিজয়ী দলকে পাবে তারা। 
নির্বাচিত খেলোয়াড়রা হলেন গোলকিপার : মেহেদী, হৃদয় ও আমির, রক্ষণভাগ : আশরাফুল, বিবেক, মাহফুজ বাবু, বাপ্পি, বনি ছোট, বনি বড়, রাকিব, তপু ও সজল, মধ্যমাঠ : আয়নাল, সাব্বির, লিটন, রায়হান ও স্বপন, আক্রমণভাগ : জান্নাত, আরিফ, রাজু ও পুষ্পক। স্ট্যান্ডবাই : সোহেল, রাব্বি, জিয়া, হৃদয়, কাশেম  ও হাসিব।
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ

উদ্বোধনী দিনে ৪ ম্যাচ অনুষ্ঠিত 

উদ্বোধনী দিনে ৪ ম্যাচ অনুষ্ঠিত 

২১ জানুয়ারী, ২০২০ ০০:০০













ব্রেকিং নিউজ



৫১ বোতল ফেন্সিডিলসহ  একজন গ্রেফতার

৫১ বোতল ফেন্সিডিলসহ  একজন গ্রেফতার

২১ জানুয়ারী, ২০২০ ০০:৫২







খসড়া তালিকায় ভোটার  ১০ কোটি ৯৬ লাখ

খসড়া তালিকায় ভোটার  ১০ কোটি ৯৬ লাখ

২১ জানুয়ারী, ২০২০ ০০:৪০