খুলনা | রবিবার | ১৯ জানুয়ারী ২০২০ | ৬ মাঘ ১৪২৬ |

Shomoyer Khobor

চৌগাছায় প্রেমের প্রথম সাক্ষাতে প্রাইভেট কারে স্কুলছাত্রী ধর্ষণ : ২ ধর্ষক আটক 

যশোর প্রতিনিধি  | প্রকাশিত ১৬ ডিসেম্বর, ২০১৯ ০০:৩৮:০০

চৌগাছায় প্রেমের প্রথম সাক্ষাতে প্রাইভেট কারে স্কুলছাত্রী ধর্ষণ : ২ ধর্ষক আটক 

চৌগাছা উপজেলার জগদীশপুর তুলাবীজ বর্ধণ এলাকায় নবম শ্রেণীর ছাত্রীকে প্রাইভেট কারের মধ্যে ধর্ষণ করা হয়েছে এমন অভিযোগে থানায় মামলা দায়ের হয়েছে। পুলিশ ধর্ষণের অভিযোগে দুইজনকে আটক করেছে। গতকাল রবিবার সকালে চৌগাছায় বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে পুলিশ তাদের আটক করে। আটককৃতরা হলো চৌগাছা পাশাপোল গ্রামের মোফাজ্জেল হোসেনের ছেলে সাগর ও পৌরসভার জিওলিগাড়ি গ্রামের বিল্লাল হোসেনের ছেলে সজীব।
উপজেলা শহরের বাসিন্দা ও নবম শ্রেণীর স্কুলছাত্রী থানায় দায়েরকৃত এজাহারে উল্লেখ করেছেন, ফেসবুকের ম্যাসেঞ্জারের মাধ্যমে সাগর আহম্মেদের সাথে তার পরিচয় হয়। এরপর তাদের মধ্যে প্রেম হয়। ম্যাসেঞ্জারের মাধ্যমে প্রেম হওয়ায় তাদের মধ্যে দেখা সাক্ষাত না হওয়ায় সাগর ৭ ডিসেম্বর সকালে চৌগাছা উপজেলার জগদীশপুর তুলবীজ বর্ধন খামারের মধ্যে দেখা করার অনুরোধ জানান। সেই অনুরোধে সাড়া দিয়ে নির্ধারিত ৭ ডিসেম্বর সকাল ১০টায় স্কুলছাত্রী খামারে আসে। এ সময় সাগরের সাথে দেখা হয়। তাদের মধ্যে কিছু সময় কথা হওয়ার পর বেলা ১১টার দিকে ঘুরতে যাওয়ার জন্য কালো রংয়ের একটি প্রাইভেটে তাকে উঠতে বলে। প্রাইভেটের মধ্যে উঠার পর সাগর তাকে ধর্ষণ করে। এ সময় সাগরের সহযোগী সজীব তাকে সহযোগিতা করে। সাগরের ধর্ষণের পর সজীবও ধর্ষণের চেষ্টা চালালে স্কুলছাত্রী চিৎকার দেয়। এর মধ্যে প্রাইভেট কারের চালক চলে এসে ছাত্রীকে নিয়ে তাদের বাড়ির অদূরে একটি বাজারে নামিয়ে দেয়। ঘটনার ব্যাপারে কাউকে না জানানোর হুমকি দিয়ে তারা বলে ধর্ষণের ভিডিও করা হয়েছে। জানালে ভিডিওটা ইন্টারনেটে ছড়িয়ে দেয়া হবে। এরপর স্কুলছাত্রী বাড়ি গিয়ে তার পিতা-মাতাকে ঘটনা খুলে বলে। গত শনিবার স্কুলছাত্রী নিজেই বাদী হয়ে থানায় মামলা করেন। চৌগাছা থানার পুলিশ গতকাল রবিবার সাগর ও সজিবকে আটক করে।
চৌগাছা থানার ওসি রিফাত খান রাজিব বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, ধর্ষকদের গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃতরা ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে। স্কুলছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ

শহিদ জিয়ার ৮৪তম জন্মবার্ষিকী আজ

শহিদ জিয়ার ৮৪তম জন্মবার্ষিকী আজ

১৯ জানুয়ারী, ২০২০ ০১:০২













ব্রেকিং নিউজ

শহিদ জিয়ার ৮৪তম জন্মবার্ষিকী আজ

শহিদ জিয়ার ৮৪তম জন্মবার্ষিকী আজ

১৯ জানুয়ারী, ২০২০ ০১:০২