খুলনা | শনিবার | ১৮ জানুয়ারী ২০২০ | ৪ মাঘ ১৪২৬ |

Shomoyer Khobor

বটিযাঘাটায় হামলা চালিয়ে  টাকা ছিনতাই, আটক ১

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত ১৫ ডিসেম্বর, ২০১৯ ০০:৫২:০০

বটিযাঘাটায় হামলা চালিয়ে  টাকা ছিনতাই, আটক ১

বটিয়াঘাটায় একটি বিড়ি ফ্যাক্টরীর সুপারভাইজারের উপর হামলা চালিয়ে দেড় লাখ টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। গত শুক্রবার সন্ধ্যায় নারায়ণপুরের মহেন্দ্র মাতুব্বরের বাড়ির সামনে এ ঘটনা ঘটে। ঘটনার পর রাতে জলিল শেখের ছেলে মোঃ রাজু শেখ বাদী হয়ে বটিয়াঘাটা থানায় মামলা করেন। 
মামলার বিবরণীতে বলা হয়, বটিয়াঘাটার নারায়ণপুর গ্রামস্থ গোপাল বিড়ি ফ্যাক্টরির সুপারভাইজার জলিল শেখ বিভিন্ন এজেন্টের নিকট থেকে দেড় লাখ টাকা সংগ্রহের পর খুলনায় উদ্দেশ্যে আব্দুর রউফ নামে অপর একজনকে নিয়ে মোটরসাইকেলে রওনা হন। নারায়ণপুর মহেন্দ্র মাতুব্বরের বাড়ির সামনে পৌঁছামাত্র আগে থেকে ওৎ পেতে থাকা মিঠুন শেখ, ফিরোজ শেখ, রমজান গাইন ও জনি ফকির এজাহারনামীয় আসামিরা জলিল শেখকে চলন্ত মোটরসাইকেলে বাঁশ দিয়ে আঘাত করে রাস্তায় ফেলে দেয়। এ সময় জলিল ও রউফকে হাতুড়ি, লাঠি ও লোহার রড দিয়ে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। পরবর্তীতে দেড় লাখ টাকা ছিনিয়ে নিয়ে যায় ছিনতাইকারীরা। পরে আহতদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে তারা চিকিৎসাধীন আছেন।
বটিয়াঘাটা থানার উপ-পরিদর্শক প্রকাশ বলেন, মামলার পর রাত ১টার দিকে ১নং আসামি মিঠুন শেখকে আমিরপুর ইউনিয়নের নারায়ণপুরের নিজ বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতার ও ছিনতাই হওয়া টাকা উদ্ধারে সাঁড়াশি অভিযান চলছে।
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ










রাজশাহী চ্যাম্পিয়ন

রাজশাহী চ্যাম্পিয়ন

১৮ জানুয়ারী, ২০২০ ০০:২০