খুলনা | রবিবার | ১৯ জানুয়ারী ২০২০ | ৬ মাঘ ১৪২৬ |

Shomoyer Khobor

খালেদা জিয়ার উপদেষ্টা  কবির মুরাদ আর নেই

নিজস্ব প্রতিবেদক   | প্রকাশিত ১৫ ডিসেম্বর, ২০১৯ ০০:০০:০০

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা ও জিয়া পরিষদের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান কবির মুরাদ (৭০) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন...আমরা তো আল্লাহর  এবং আমরা আল্লাহর কাছেই ফিরে যাবো)। গতকাল শনিবার বিকেল ৪টার দিকে রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল ইউনিভার্সিটি (বিএসএমএমইউ) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে স্ত্রী, এক ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন মাগুরা জেলা বিএনপি’র সাবেক সভাপতি কবির মুরাদ। 
শনিবার রাতে বাদ এশা রাজধানীর নয়াপল্টনে বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ে মরহুমের প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। তার আগে রাজধানীর মুগদাপাড়া এলাকায় তার ভাড়া বাসায় লাশ নিয়ে যাওয়া হয়। মাগুরায় মরহুমের গ্রামের বাড়িতে নামাজে জানাজা শেষে পারিবারিক কবর স্থানে তাকে দাফন করার কথা রয়েছে। 
বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এবং বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর কবির মুরাদের মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও তার পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানিয়েছেন।
খুলনা জেলা বিএনপি : অনুরূপ শোক প্রকাশ করে বিবৃতি দিয়েছেন জেলা বিএনপি’র সভাপতি এড. শফিকুল আলম মনা, সিনিয়র সহ সভাপতি প্রফেসর ডাঃ গাজী আব্দুল হক, সাধারন সম্পাদক আমীর এজাজ খান, মনিরুজ্জামান মন্টু, শেখ আব্দুর রশিদ, মনিরুল হাসান বাপ্পি, চৌধুরী কাওসার আলী, আব্দুল রকিব মল্লিক, জিয়া পরিষদের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি প্রফেসর, ড. মোঃ হারুনর রশীদ খান, জেলা জিয়া পরিষদের সভাপতি অধ্যাপক মনিরুল হক বাবুল, মহানগর সভাপতি এড. মোল্লা মশিউর রহমান নান্নু, প্রমুখ।
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ








বগুড়ার এমপি আব্দুল  মান্নান আর নেই

বগুড়ার এমপি আব্দুল  মান্নান আর নেই

১৯ জানুয়ারী, ২০২০ ০০:০০






ব্রেকিং নিউজ

শহিদ জিয়ার ৮৪তম জন্মবার্ষিকী আজ

শহিদ জিয়ার ৮৪তম জন্মবার্ষিকী আজ

১৯ জানুয়ারী, ২০২০ ০১:০২