খুলনা | রবিবার | ১৯ জানুয়ারী ২০২০ | ৬ মাঘ ১৪২৬ |

দৈনিক সংগ্রাম সম্পাদক পুলিশী  হেফাজতে, কার্যালয়ে তালা

১৪ ডিসেম্বর, ২০১৯ ০১:৪৮:০০

যুদ্ধাপরাধের দায়ে ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামি কাদের মোল্লাকে ‘শহিদ’ উল্লেখ করে সংবাদ প্রকাশের জেরে ‘দৈনিক সংগ্রাম’র সম্পাদক আবুল আসাদকে হেফাজতে নিয়েছে পুলিশ। গতকাল শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে হাতিরঝিল থানার উপ-পরিদর্শক (এসআই) তমিজউদ্দিন বলেন, ‘দৈনিক সংগ্রাম’র সম্পাদক আবুল আসাদকে পুলিশী হেফাজতে আনা হয়েছে, তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।
এর আগে কাদের মোল্লাকে ‘শহিদ’ উল্লেখ করে সংবাদ প্রকাশের জেরে বিকেল থেকে ‘মুক্তিযুদ্ধ মঞ্চের’ ব্যানারে হাতিরঝিল থানাধীন সংগ্রাম কার্যালয়ের সামনে অবস্থান নেন বেশকিছু যুবক। সন্ধ্যার দিকে কার্যালয়ের ফটকে তালা ঝুলিয়ে সামনে অবস্থান নেন বিক্ষুব্ধরা। এ সময় তারা ‘দৈনিক সংগ্রাম’ পত্রিকা পুড়িয়ে প্রতিবাদ জানান এবং সম্পাদককে গ্রেফতারসহ পত্রিকাটির প্রকাশনা বন্ধের দাবি জানান। দৈনিক সংগ্রামের সেই সংবাদ এ অবস্থায় সন্ধ্যা ৭টার দিকে সংগ্রামের কার্যালয় থেকে সম্পাদক আবুল আসাদকে হেফাজতে নিয়ে যায় হাতিরঝিল থানা পুলিশ।
এদিকে, কার্যালয়ের ভেতরে বিক্ষুব্ধরা ভাঙচুর চালিয়েছেন বলে অভিযোগ করেছেন পত্রিকাটির সংবাদ কর্মীরা। আর সম্পাদক আবুল আসাদকে পুলিশী হেফাজতে নেওয়ার পর সাড়ে ৭টার দিকে বিক্ষুব্ধরা ঘটনাস্থল ছেড়ে চলে যায়।
বৃহস্পতিবার দৈনিক সংগ্রামে কাদের মোল্লাকে ‘শহিদ’ আখ্যায়িত করে সংবাদ প্রকাশ করা হয়। এরপর থেকেই বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক সমালোচনা শুরু হয়। সূত্র : বাংলানিউজ  


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ








বগুড়ার এমপি আব্দুল  মান্নান আর নেই

বগুড়ার এমপি আব্দুল  মান্নান আর নেই

১৯ জানুয়ারী, ২০২০ ০০:০০






ব্রেকিং নিউজ

শহিদ জিয়ার ৮৪তম জন্মবার্ষিকী আজ

শহিদ জিয়ার ৮৪তম জন্মবার্ষিকী আজ

১৯ জানুয়ারী, ২০২০ ০১:০২