খুলনা | শনিবার | ১৮ জানুয়ারী ২০২০ | ৫ মাঘ ১৪২৬ |

Shomoyer Khobor

জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহের উদ্বোধন

তিন ক্যাটাগরীতে ৯ প্রতিষ্ঠানকে সর্বোচ্চ ভ্যাট প্রদানকারী সম্মাননা    

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত ১১ ডিসেম্বর, ২০১৯ ০০:৩৫:০০

তিন ক্যাটাগরীতে ৯ প্রতিষ্ঠানকে সর্বোচ্চ ভ্যাট প্রদানকারী সম্মাননা    

জাতীয় ভ্যাট দিবস ও ভ্যাট সপ্তাহ উপলক্ষে তিন ক্যাটাগরীতে ৯ প্রতিষ্ঠানকে সর্বোচ্চ ভ্যাট প্রদানকারী সম্মাননা প্রদান করা হয়েছে। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় নগরীর একটি অভিজাত হোটেলে আয়োজিত আলোচনা সভায় ২০১৭-২০১৮ অর্থ বছরের হিসাব অনুযায়ী খুলনা কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেটের আওতাভুক্ত খুলনা, বাগেরহাট, সাতক্ষীরা ও শরীয়তপুর জেলার এই নয়টি প্রতিষ্ঠানকে সম্মাননা দেয়া হয়। 
উৎপাদন পর্যায়ে সম্মাননা পেয়েছেন খুলনার শিরোমনি বিসিক শিল্পনগরীর মেসার্স খোরশেদ মেটাল ইন্ডাস্ট্রিজ, বাগেরহাটের মোল্লাহাট নগরকান্দিও মেসার্স আকিজ বিড়ি ফ্যাক্টরী লিমিটেড ও সাতক্ষীরার নারকেলতলা মোড়স্থ শহিদ সিরাজ স্মরণীর মেসার্স চায়না বাংলা ফুডস। ব্যবসায়ী পর্যায়ে সম্মাননা পেয়েছেন সাতক্ষীরার নারকেলতলা মোড়স্থ শহিদ সিরাজ স্মরণীর মেসার্স বাজাজ সেলস পয়েন্ট, খুলনার কেডিএ এ্যাপ্রোচ রোডস্থ মেসার্স সেইফ এন সেইভ ও শরীয়তপুর সদরের মেসার্স বাজাজ ভিলেজ। সেবা পর্যায়ে সম্মাননা পেয়েছেন খুলনার মজিদ স্মরণীর মেসার্স সিটি ইন লিমিটেড, বাগেরহাট মোংলার মেসার্স হোটেল পশুর ও সাতক্ষীরা স্টেডিয়াম রোডস্থ খালের পাড় এলাকার মেসার্স পানসি রেস্তোরাঁ। 
এর আগে গতকাল সকাল ৯টায় শ্বেত পায়রা ও রঙিন বেলুন উড়িয়ে দিবসটি উদ্বোধন করেন জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য (শুল্কনীতি ও আইসিটি) সৈয়দ গোলাম কিবরিয়া। দ্বিতীয় পর্বে আলোচনা সভায় স্বাগত বক্তৃতা করেন যুগ্ম-কমিশনার মোহাম্মদ বাপ্পী শাহরিয়ার সিদ্দিকী। মূল প্রবন্ধ উপস্থাপন করেন অতিরিক্ত কমিশনার মুহাম্মদ রাশেদুল আলম। প্রধান অতিথি ছিলেন জাতীয় রাজস্ব বোর্ডের সদস্য (শুল্কনীতি ও আইসিটি) সৈয়দ গোলাম কিবরিয়া। বিশেষ অতিথি ছিলেন খুলনা কর অঞ্চলের কমিশনার প্রশান্ত কুমার রায়, মোংলা কাস্টম হাউসের কমিশনার সুরেশ চন্দ্র বিশ্বাস, খুলনা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মোঃ হাবিবুর রহমান। সভায় সভাপতিত্ব করেন খুলনা কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট কমিশনার মোঃ মোস্তবা আলী।  


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ