খুলনা | শনিবার | ১৮ জানুয়ারী ২০২০ | ৫ মাঘ ১৪২৬ |

Shomoyer Khobor

উৎসব মুখর পরিবেশে আ’লীগের সম্মেলন

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত ১১ ডিসেম্বর, ২০১৯ ০০:২৮:০০

প্রায় পাঁচ বছর পর গতকাল নগর ও জেলা আ’লীগের ত্রি-বার্ষিক সম্মেলন একই মঞ্চে অনুষ্ঠিত হলো খুলনা সার্কিট হাউস ময়দানে। বিভাগীয় শহর খুলনার এ সম্মেলনে নেতা-কর্মীদের মধ্যে বিপুল উৎসাহ-উদ্দীপনা ও উৎসব মুখরতা ছিল লক্ষ্যণীয়। প্যানা-পোস্টার-ফেস্টুন আর তোরণের নগরীতে ছিল সাজসাজ সরব। কুয়াশা ভেজা ভোরে দূর-দূরন্ত থেকে সম্মেলনের উদ্দেশ্যে রওনা দেয় নেতা-কর্মী-সমর্থকরা। আগের রাতেই লঞ্চযোগে কয়রা উপজেলা আ’লীগের নেতা-কর্মীরা আসে খুলনায়। জেলা ও মহানগরসহ পার্শ্ববর্তী এলাকার আ’লীগ নেতা-কর্মীদের গন্তব্য ছিল সম্মেলন স্থলে। সেখানে ৬০ ফুট দৈর্ঘ্য ও ৪০ ফুট প্রস্থের নৌকা আকৃতির মঞ্চ কাছাকাছি বসার চেষ্টাও ছিল তাদের।
সকাল সাড়ে ১০টায় সম্মেলনের ১ম পর্ব শুরু হয়। প্রথমবারের মতো দু’টি সাংগঠনিক কমিটির সম্মেলন একত্রে অনুষ্ঠিত হয়। সম্মেলনে হাজার হাজার নেতা-কর্মী-সমর্থকের উপস্থিতিতে খুলনা সার্কিট হাউস ময়দান ছিল পূর্ণ। সম্মেলনে বিপুল সংখ্যক নেতা-কর্মী-সমর্থক এছাড়া পার্শ্ববর্তী সড়কগুলোতে ছিল লোকারণ্য। দ্বিতীয় অধিবেশন অনুষ্ঠিত হয় বিকেল সাড়ে তিনটায় একই মঞ্চে। নেতা-কর্মীদের বর্ণিল সাজ ছিল চোখে পড়ার মতোই।
আ’লীগের সাধারণ সম্পাদক সড়ক ও সেতুমন্ত্রী মন্ত্রী ওবায়দুল কাদের এমপি ঘোষণা করেন নগর ও জেলা আ’লীগের নতুন কান্ডারীর নাম। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্মেলনে উপস্থিত ছিলেন না, তবে শুভেচ্ছা বাণী ছিল তাঁর। উপস্থিত ছিলেন মন্ত্রী, এমপিসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ।


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ