খুলনা | শনিবার | ১৮ জানুয়ারী ২০২০ | ৫ মাঘ ১৪২৬ |

Shomoyer Khobor

ফুলতলায় ভ্যান চালক আহত

বাগেরহাট ও গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় পুলিশ সদস্যসহ নিহত ৪

বাগেরহাট, ফুলতলা ও গোপালগঞ্জ প্রতিনিধি | প্রকাশিত ১১ ডিসেম্বর, ২০১৯ ০০:০১:০০

পৃথক দু’টি সড়কে মোটরসাইকেল দুর্ঘটনায় পুলিশ সদস্য, এক নারীসহ চার নিহত হয়েছেন। অপর দিকে ফুলতলায় বাসের ধাক্কায় ভ্যান চালক আহত হয়েছে। বাগেরহাটে সোমবার রাতে ও গোপালগঞ্জে মঙ্গলবার সকালে এ ঘটনা ঘটে।
বাগেরহাট: মোটরসাইকেলের ধাক্কায় অনিতা বাগদী (৬০) নামের এক নারীর মৃত্যু হয়েছে। গত সোমবার রাত ৮টার দিকে সদর উপজেলার রাখালগাছি ইউনিয়নের রসুলপুর গ্রামে এ দূর্ঘটনা ঘটে। এ সময় মোটরসাইকেলে থাকা দুই আরোহী আহত হয়। নিহত অনিতা বাগদী রসুলপুর গ্রামের রণজিত ঘোষের স্ত্রী। 
সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাহাতাব উদ্দিন জানান, রসুলপুর গ্রামে মোটরসাইকেলের ধাক্কায় এক নারীর মৃত্যু হয়েছে। ঘটনার সময় ওই নারী বাড়ির সামনের রাস্তার, রাস্তা পার হওয়ার সময় দ্রুতগামী একটি মোটর বাইক তাঁকে ধাক্কায় দেয়। এতে বাইকের দুই আরোহী এবং ওই নারী আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা অনিতা বাগদীকে মৃত ঘোষণা করেন।
গোপালগঞ্জ : জেলার কোটালীপাড়ায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে একজন পুলিশ সদস্যসহ মোট তিনজন নিহত ও আরও একজন আহত হয়েছেন। দুপুর সোয়া ১২ টার দিকে কোটালীপাড়া উপজেলার দেবগ্রাম এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন গোপালগঞ্জের কাশিয়ানীর থানার পুলিশ কনস্টেবল এমদাদুল হক (৩০), মোটরসাইকেল চালক কোটালীপাড়া উপজেলার কাচিকাটা গ্রামের রঞ্জিত বিশ্বাস (২৮) এবং কোটালীপাড়া উপজেলার দিঘলিয়া গ্রামের ব্রজেন বাড়ৈ-এর ছেলে প্রসেনজিৎ বাড়ৈ (২২)। 
কোটালীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ লুৎফর রহমান জানান, কোটালীপাড়া-রাজৈর সড়কের কোটালীপাড়া উপজেলার রাধাগঞ্জ ইউনিয়নের দেবগ্রাম এলাকায় দু’টি দ্রুতগামী মোটরসাইকেলের মধ্যে মুখোমুখি সংঘর্ষ ঘটে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কোটালীপাড়া উপজেলা হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক পুলিশ সদস্য এমদাদুল হক ও রঞ্জিত বিশ্বাসকে মৃত ঘোষণা করেন। আহত প্রসেনজিৎ বাড়ৈ ও রাজৈর থানার এএসআই মনিরকে গোপালগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে মারা যান প্রসেনজিত। এএসআই মনিরকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।
তিনি আরও জানান, নিহত পুলিশ সদস্যের বাড়ি মাদারীপুর জেলার রাজৈর উপজেলায়। তিনি গোপালগঞ্জের কাশিয়ানী থানায় কর্মরত ছিলেন।
ফুলতলা : আমাদের প্রতিনিধি জানান, মঙ্গলবার বেলা ১১টায় ফুলতলা উপজেলা পরিষদের অদূরে যশোরগামী বাসের ধাক্কায় ভ্যান চালক ছেকো মোড়ল (৬০) গুরুতর আহত হন। এ সময় স্থানীয়রা তাকে উদ্ধার করে ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সে ফুলতলার দামোদর রেলগেট ফকির মার্কেট এলাকার আফতাব মোড়লের পুত্র। 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ