খুলনা | শুক্রবার | ১৯ এপ্রিল ২০১৯ | ৫ বৈশাখ ১৪২৬ |

Shomoyer Khobor

খুলনায় নিখোঁজের ১৫ দিন পর শিক্ষকের গলিত লাশ উদ্ধার

খবর প্রতিবেদন | প্রকাশিত ১১ সেপ্টেম্বর, ২০১৮ ১৩:৫৩:০০

খুলনায় নিখোঁজের ১৫ দিন পর ডোবা থেকে কিন্ডার গার্টেন স্কুল শিক্ষক কাজী তাসকিন হোসেন তয়নের (৩২) গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ মঙ্গলবার সকালে মহানগরীর বয়রা আনসার উদ্দিন সড়কের একটি ডোবা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। 
নিহত তাসকিন মহানগরীর মুজগুন্নী এলাকার কাজী তোতার ছেলে। নিখোঁজের পর গত ২৯ আগস্ট খালিশপুর থানায় নিহতের মামা ফটো সাংবাদিক কামরুল আহসান জিডি করেছিলেন (যার নং ১৬০৪)।
খালিশপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সরদার মোশাররফ হোসেন বলেন, আগস্ট ২৮ থেকে তাসকিন নিখোঁজ ছিলেন। আজ মঙ্গলবার সকালে স্থানীয়রা ডোবার মধ্যে মরদেহ ভাসতে দেখে পুলিশকে খবর দেয়। পরে মরদেহ উদ্ধার করি। শরীরে আঘাতের চিহ্ন আছে কিনা তা দীর্ঘ দিন পানিতে থাকায় শরীরে পচন ধরায় বুঝা যাচ্ছে না। 
পুলিশ ও স্থানীয়রা জানান, তাসকিন স্থানীয় একটি কিন্ডার গার্টেন স্কুলের শিক্ষক ছিলেন। জমিজমা সংক্রান্ত বিরোধের জেরধরে তাকে হত্যা করা হতে পারে বলে ধারণা করা হচ্ছে।
নিহতের মামা ফটো সাংবাদিক কামরুল আহসান বলেন, “নিখোঁজের পর তার মোবাইল নম্বর দিয়ে একবার কল করা হয়েছিল। তবে কোন ডিমান্ড করা হয়নি। সে সব তথ্য র‌্যাব-৬, গোয়েন্দা পুলিশ ও থানা পুলিশকে সরবরাহ করেছিলাম।”
 

বার পঠিত

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ







নৌযান শ্রমিকদের ধর্মঘট স্থগিত

নৌযান শ্রমিকদের ধর্মঘট স্থগিত

১৭ এপ্রিল, ২০১৯ ১২:০৬







ব্রেকিং নিউজ