খুলনা | শুক্রবার | ১৮ জানুয়ারী ২০১৯ | ৪ মাঘ ১৪২৫ |

Shomoyer Khobor

যবিপ্রবি কর্মচারী সমিতির  নেতৃত্বে জুয়েল-সোহাগ

যশোর প্রতিনিধি | প্রকাশিত ১০ সেপ্টেম্বর, ২০১৮ ০১:০০:০০

যবিপ্রবি কর্মচারী সমিতির  নেতৃত্বে জুয়েল-সোহাগ

যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের (যবিপ্রবি) কর্মচারী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন এস এম সাজেদুর রহমান জুয়েল ও সাধারণ সম্পাদক হয়েছেন কে এম আরিফুজ্জামান সোহাগ। গতকাল রবিবার বিশ^বিদ্যালয়ের প্রশাসনিক ভবনে সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত এ নির্বাচনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। মোট ১৬০ জন ভোটারের মধ্যে ১৫৭ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।    
ঘোষিত ফলাফলে সভাপতি পদে জুয়েল পেয়েছেন ১০১ ভোট। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী খায়রুল ইসলাম পেয়েছেন ৫৫ ভোট। সাধারণ সম্পাদক পদে সোহাগ পেয়েছেন ১১৮ ভোট। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী হাফিজুর রহমান পেয়েছেন ৩৪ ভোট। সহ-সভাপতি পদে ১১২ ভোট পেয়ে আরশাদ আলী ও ৮০ ভোট পেয়ে রবিউল ইসলাম নির্বাচিত হন। যুগ্ম-সাধারণ সম্পাদক পদে শওকত ইসলাম সবুজ ১১৪ ভোট, দপ্তর সম্পাদক পদে আশরাফুল ইসলাম ৯৩ ভোট, নির্বাহী সদস্য পদে আসফিকুর রহমান ১১৫ ভোট, হান্নান বিশ^াস ১১২ ভোট ও মাহমুদুল হোসেন ৬৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। এছাড়া, কোষাধ্যক্ষ পদে টিপু সুলতান, সাংগঠনিক সম্পাদক পদে বিল্লাল হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে সুমন হোসেন, ধর্ম, সাহিত্য ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক পদে আশরাফুল ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক পদে সাহেব আলী এবং মহিলা বিষয়ক সম্পাদক পদে নূরে ইয়াসমিন জলি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।      
বিকেল সাড়ে চারটায় প্রধান নির্বাচন কমিশনার ও সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক নজরুল ইসলাম ফলাফল ঘোষণা করেন। নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন সেকশন অফিসার মোহাম্মদ রিয়াজুল হক ও মোহাম্মদ কবির হোসেন। প্রিজাইডিং অফিসার ছিলেন টেকনিক্যাল অফিসার আবু হেনা মোহাম্মদ নাছিমুল জামিল, সহকারী প্রিজাইডিং অফিসার ছিলেন সেকশন অফিসার রানা সিংহ ও  অডিট এ্যান্ড এ্যাকাউন্টস অফিসার শরিফুল ইসলাম। 
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ




নগরীতে পদ্মা তেল  ডিপোতে আগুন 

নগরীতে পদ্মা তেল  ডিপোতে আগুন 

১৮ জানুয়ারী, ২০১৯ ০০:৫৪










ব্রেকিং নিউজ





নগরীতে পদ্মা তেল  ডিপোতে আগুন 

নগরীতে পদ্মা তেল  ডিপোতে আগুন 

১৮ জানুয়ারী, ২০১৯ ০০:৫৪