খুলনা | বুধবার | ২৬ সেপ্টেম্বর ২০১৮ | ১১ আশ্বিন ১৪২৫ |

Shomoyer Khobor

মাদকদ্রব্য অধিদপ্তরের অভিযানে আটক ৩ : দু’জনের কারাদণ্ড

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত ০৯ সেপ্টেম্বর, ২০১৮ ০১:৪০:০০

মাদকদ্রব্য অধিদপ্তরের অভিযানে আটক ৩ : দু’জনের কারাদণ্ড


খুলনা জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে ইয়াবা ও গাঁজাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছেন। আটককৃতরা হচ্ছে  মোঃ নুরনবী শেখ (১৮), মোঃ সোহরাব হোসেন (৪০) ও মোঃ আকরাম হোসেন মুন্সী (৪৪)। এদের মধ্যে সোহরাবকে ১ মাস ও আকরামকে ৬ মাস ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে সাজা প্রদান করা হয়। পৃথক অভিযানে রূপসা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ ইলিয়াছুর রহমান ও তেরখাদা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ  লিটন আলী পৃথক ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। গতকাল শনিবার দিনব্যাপী রূপসা ও তেরখাদায় অভিযান চালিয়ে মাদকসহ বিক্রেতাদের আটক করা হয়।
জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সূত্র জানায়, সংস্থার উপ-পরিচালক মোঃ রাশেদুজ্জামানের তত্ত্বাবধায়নে ‘খ’ সার্কেলের পরিদর্শক মোঃ সাইফুর রহমান রানার নেতৃত্বে একটি টিম মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করেন। রূপসা উপজেলা আলাইপুরে গ্রামে ২নং ওয়ার্ডে অভিযান চালিয়ে মোঃ জব্বার শেখের পুত্র মোঃ নূরনবীকে ১৭ পিস ইয়াবাসহ আটক করা হয়। একই গ্রামে ৩নং ওয়ার্ডে বাসিন্দা মৃত রহমান শেখের পুত্র মোঃ সোহরাব হোসেনকে ১শ’ গ্রাম গাঁজাসহ আটক করা হয়। এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ইলিয়াছুর রহমান ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে সোহরাবকে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। 
অপরদিকে তেরখাদা উপজেলা ইখড়ী গ্রামে অভিযান চালিয়ে ওই এলাকার বাসিন্দা মৃত আঃ রাজ্জাক মুন্সীর পুত্র মোঃ আকরাম হোসেন মুন্সীকে ৫০ পিস ইয়াবাসহ আটক করেন। পরবর্তীতে উপজেলার নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ লিটন আলী ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে আটক আকরামকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন। অপর আসামি মোঃ নুরনবীর বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদকের আইনে মামলা দায়ের করা হয়।
  


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ












তৃতীয় ফাইনাল নাকি স্বপ্ন ভঙ্গ

তৃতীয় ফাইনাল নাকি স্বপ্ন ভঙ্গ

২৬ সেপ্টেম্বর, ২০১৮ ০০:৫৫