খুলনা | সোমবার | ১৯ নভেম্বর ২০১৮ | ৪ অগ্রাহায়ণ ১৪২৫ |

Shomoyer Khobor

‘দলে বিশৃঙ্খলা দেখলেই এ্যাকশন’ 

জনমতের বিরুদ্ধে কোনো প্রার্থীকে মনোনয়ন নয় : ওবায়দুল কাদের

খবর প্রতিবেদন | প্রকাশিত ০৯ সেপ্টেম্বর, ২০১৮ ০১:০৪:০০

জাতীয় নির্বাচনের আগে গুরুত্বপূর্ণ এই সময়ে বিশৃঙ্খলা বরদাশত করা হবে না বলে দলের নেতা-কর্মীদের সতর্ক করেছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেছেন, বিশৃঙ্খলা করবেন না। বিশৃঙ্খলাকারীদের বিরুদ্ধে এ্যাকশন শুরু হয়ে গেছে। তিন দিনের মধ্যেই শোকজ যাবে। দিনাজপুর যাবে, রাজশাহী যাবে, বরগুনা যাবে, সিলেট যাবে।
বিভিন্ন স্থানে আওয়ামী লীগের কোন্দলের খবর প্রকাশের প্রেক্ষাপটে শনিবার ট্রেনে উত্তরাঞ্চল সফরের সময় টাঙ্গাইল রেল স্টেশনে যাত্রাবিরতির সময় এক পথসভায় এই হুঁশিয়ারি দেন কাদের। তিনি নেতা-কর্মীদের সতর্ক করে আরও বলেন, ঘরের মধ্যে ঘর বানানোর চেষ্টা করবেন না। মশারির মধ্যে মশারি টানানোর চেষ্টা করবেন না। শেখ হাসিনার এ্যাকশন ডাইরেক্ট অ্যাকশন। সবাইকে ঐক্যবদ্ধ থেকে আগামী জাতীয় সংসদ নির্বাচনেও আওয়ামী লীগকে বিজয়ী করার আহ্বান জানান তিনি। 
টাঙ্গাইলের পর নাটোর রেল স্টেশনে পথসভায় কাদের আগামী নির্বাচনে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানান। তিনি বলেন, বিএনপিকে ভোট দেওয়ার মতো কোন কারণ কি তারা দেখাতে পারবেন? দেশে উন্নয়ন অগ্রগতির এমন কী আছে, যা দেখে বিএনপিকে মানুষ ভোট দিবে। নেতিবাচক রাজনীতির কারণে তাদের জনপ্রিয়তা তিলে তিলে কমে গেছে। আমি আপনাদের বলতে চাই, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের পাশে আছে থাকবে। আমি আশা করি, নাটোরের বনলতা সেন নৌকা মার্কায় ভোট দিতে ভুল করবে না।
অন্যদিকে উত্তরবঙ্গে আওয়ামী লীগের ‘নির্বাচনী ট্রেনযাত্রায়’ শনিবার দুপুরে পাবনার মুলাডুলি স্টেশনে সংক্ষিপ্ত পথসভায় আ’লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, জনমতের বিরুদ্ধে কোনো প্রার্থীকে মনোনয়ন দেয়া হবে না। যারা জনগণের সাথে দুর্ব্যবহার করে, যার সাথে মানুষ নাই, আওয়ামী লীগ তাদের মনোনয়ন দেবে না।
বিএনপি’র সমালোচনা করে ওবায়দুল কাদের বলেন, দশ বছরে দশদিনও তারা রাস্তায় দাঁড়াতে পারে নাই। তারা বিভিন্ন সময় বিভিন্ন আন্দোলনের ওপর ভর করে। কিন্তু কোনো লাভ হয়নি।
তিনি অভিযোগ করে বলেন, বিএনপি ২০১৪ সালের মতো আবারো আগুন সন্ত্রাস, বোমা সন্ত্রাস, নাশকতা করার পরিকল্পনা করছে। বোমাবাজি করে সহিংসতার পরিকল্পনা করছে। সবাইকে ঐক্যবদ্ধভাবে তাদের সন্ত্রাস প্রতিরোধ করার আহ্বান জানান তিনি।


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ

খুলনায় মনোনয়নপত্র সংগ্রহ ৩ জনের

খুলনায় মনোনয়নপত্র সংগ্রহ ৩ জনের

১৯ নভেম্বর, ২০১৮ ০১:০০








খালেদা জিয়াকে  নিয়ে বই প্রকাশ

খালেদা জিয়াকে  নিয়ে বই প্রকাশ

১৯ নভেম্বর, ২০১৮ ০০:৫০



এইডস ঝুঁকিতে খুলনাসহ ২৩ জেলা

এইডস ঝুঁকিতে খুলনাসহ ২৩ জেলা

১৯ নভেম্বর, ২০১৮ ০০:৪৮