খুলনা | বৃহস্পতিবার | ১৫ নভেম্বর ২০১৮ | ১ অগ্রাহায়ণ ১৪২৫ |

Shomoyer Khobor

বাগেরহাটে ৪ মাদক  বিক্রেতা আটক

বাগেরহাট প্রতিনিধি | প্রকাশিত ০৯ সেপ্টেম্বর, ২০১৮ ০০:১০:০০

বাগেরহাটে ৪ মাদক  বিক্রেতা আটক

বাগরেহাটে র‌্যাব ও পুলিশ পৃথক অভিযান চালিয়ে ইয়াবা ও গাজাসহ চার মাদকসেবীকে আটক করেছে। আটকদের কাছ থেকে ১‘শ ২পিস ইয়াবা ট্যাবলেট ও ১‘শ ১০ গ্রাম গাজা উদ্ধার করেছে। এ ঘটনায় মাদক নয়িন্ত্রন আইনে বাগরেহাট মডলে থানায় মাদক নিয়ন্ত্রন আইনে পৃথক তিনটি মামলা হয়ছে। শনবিার দুপুরে আটককৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাটানো হয়েছে। আটককৃতরা হলেন, সদর উপজলোর মগরা গ্রামের কামাল শেখের ছেলে আব্দুস সামাদ শেখ (২৪) ও ইলয়িাস শেখের ছেলে হুসাইন শেখ (১৮)। শুক্রবার রাতে ১০২ টি ইয়াবা বড়সিহ উপজলোর বারাকপুর বাজার এলাকা থেকে র‌্যাব-৬ এর একটি দল তাদের আটক করে। এদের বাড়ি বাগেরহাট সদর উপজেলায়। এদের বিরুদ্ধে র‌্যাব-৬ এর উপসহকারী পরচিালক (ডিএডি) লুৎফর রহমান দাবি হয়ে মাদক নিয়ন্ত্রন আইনে মামলা করেছেন।
আটক অপর দুজন হলেন, পিরোজপুর সদর উপজলোর চালিতাখালী গ্রামের আনসার মোল্লা (৩৮) ও বাগেরহাটের ফকরিহাট উপজলোর সাতসৈয়া গ্রামের সরদার জুয়েল (৩৭)। আনসার মোল্লাকে ১০০ গ্রাম গাঁজাসহ শহরতলীর বিসিক শিল্পনগরী সংলগ্ন পুটিমারী ব্রীজের কাছ থেকে এবং জুয়লেকে উপজলোর বারুইপাড়া এলাকা থেকে  ১০ গ্রাম গাঁজাসহ আটক করে পুলিশ।
বাগেরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) মো. মাহতাব উদ্দিন জানান, আনসার মোল্লা ও সরদার জুয়েল নামে দুই মাদক ব্যবসায়ীকে শুক্রবার গভীর রাতে গাঁজাসহ আটক করে পুলিশ। এ ঘটনায় পুলিশ বাদি হয়ে পৃথক দুটি মামলা করছে। আটকদের আদালতে প্রেরণ করা হয়েছে।


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ