খুলনা | বুধবার | ২৬ সেপ্টেম্বর ২০১৮ | ১১ আশ্বিন ১৪২৫ |

Shomoyer Khobor

সড়ক দুর্ঘটনায় সকালেই ঝরে গেলো ১১ প্রাণ

খবর প্রতিবেদন | প্রকাশিত ১৪ অগাস্ট, ২০১৮ ১৪:২৪:০০

দেশের বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় সকালেই ঝরে গেলো এগার প্রাণ। এর মধ্যে নরসিংদীর শিবপুরে চারজন, মুন্সিগঞ্জের গজারিয়া, সিরাজগঞ্জের উল্লাপাড়া, নওগাঁ ও সাতক্ষীরায় একজন করে নিহত হয়েছেন। 
আজ মঙ্গলবার সকালে পৃথক পৃথক সময়ে দুর্ঘটনাগুলো ঘটে। 
নরসিংদী: নরসিংদীর শিবপুর উপজেলায় যাত্রীবাহী বাস ও বরযাত্রীবাহী মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে চার শিশুসহ ৭ জন নিহত হয়েছেন। এ সময় বর-কনেসহ আহত হয়েছেন কমপক্ষে ১০ জন। মঙ্গলবার (১৪ আগস্ট) সকাল ৮টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুরের সোনাইমুড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 
নিহতরা হলেন, শুভ বর্মন (৩০), সজল বর্মন (২০), স্নিগ্ধা (৫), প্রান্তিকা (৬), বৃষ্টি (৭), সৌরভ বর্মন (১২) ও অজ্ঞাত ক্যামেরাপারসন (২৮)।
দুর্ঘটনাকবলিত বাসযাত্রী নরসিংদীর সিদ্দিকুর রহমান জানান, সকাল সাতটার দিকে উপজেলার চৈতন্য এলাকায় তাদের বহনকৃত বাসের সঙ্গে একটি মাইক্রোবাসের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত ও অনেকে আহত হন। সৌভাগ্যক্রমে তিনি নিজে বেঁচে গেছেন।
ইটাখোলা হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ হাফিজুর রহমান জানান, ঢাকা থেকে সিলেটগামী মিতালী পরিবহনের একটি যাত্রীবাহী বাস চৈতন্য এলাকায় পৌঁছায়। এ সময় বাসটির সামনের চাকা ফেটে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে নরসিংদীর রায়পুরা থেকে চাঁদপুরগামী বরযাত্রীর বহরের একটি মাইক্রোবাসের সঙ্গে সংঘর্ষ হয়।তিনি আরো জানান, এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসের তিন শিশু মারা যায়। বর-কনেসহ বাস-মাইক্রোবাসের কমপক্ষে ১৫ যাত্রী আহত হয়। পরে আশপাশের লোকজন এগিয়ে এসে আহতদের উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে ভর্তি করে। হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক সজল নামে আরো একজনকে মৃত ঘোষণা করেন।
আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। সেখানে চিকিৎসকরা সৌরভ বর্মন, শুভ বর্মন ও বিয়ের অনুষ্ঠানের অজ্ঞাত ক্যামেরাপারসনকে মৃত ঘোষণা করেন।
হাফিজুর রহমান জানান, লাশগুলো নরসিংদী জেলা হাসপাতাল ও ঢামেক মর্গে রাখা হয়েছে।
মুন্সিগঞ্জ: ভোর সাড়ে ৫টার দিকে মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার ভবেরচরে কাভার্ডভ্যান ও লং ভেহিক্যালের (লম্বা লরি) মুখোমুখি সংঘর্ষে কাভার্ডভ্যান চালক মো. শামিম (২৩) নিহত হয়েছেন। 
ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।
সিরাজগঞ্জ: সকাল সাড়ে ৯টার দিকে সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ট্রাক খাদে পড়ে শামছুল ইসলাম (৪৫) নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। 
স্থানীয় ইউনিয়ন পরিষদ সদস্য হামিদুল ইসলাম জানান, বালু ব্যবসায়ী শামছুল ট্রাকে বালু নিয়ে ঘাটিনা এলাকা থেকে মাটিকোড়ায় আসছিলেন। পথে দুবলার বিল এলাকায় এসে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে ট্রাকটি উল্টে পাশের খাদে পড়ে যায়। এতে ট্রাকের ছাদে থাকা শামছুল চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান।
নওগাঁ: সকালে নওগাঁর মহাদেবপুর উপজেলায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী মো. আতিক হোসেন (১৯) নিহত হয়েছেন। আতিক মহাদেবপুর জাহাঙ্গীরপুর সরকারি কলেজ শাখার ছাত্রলীগের সভাপতি আহসান হাবিব এর ছোট ভাই।
মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) মিজানুর রহমান জানান, সকালে আতিক ফাজিল পরীক্ষা দেওয়া জন্য মোটরসাইকেল নিয়ে মাদ্রাসার দিকে যাচ্ছিল। পথে মহাদেবপুর - বদলগাছী সড়কের মাতাজী মগলিশপুর নামকস্থানে আসলে মহাদেবপুর থেকে ছেড়ে আসা একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে ঘটনাস্থলে মারা যায় আতিক।
সাতক্ষীরা: সকাল ৭টার দিকে সাতক্ষীরার আশাশুনিতে ট্রাকচাপায় তিথি মনি স্বর্ণকার (১২) নামে সপ্তম শ্রেণির এক ছাত্রী নিহত হয়েছে। এসময় ট্রাক ভাঙচুর ও চালককে গণপিটুনি দিয়েছে স্থানীয় জনতা। পরে ঘটনাস্থলে গিয়ে চালককে পুলিশের জিম্মায় নিতে গিয়ে স্থানীয়দের হাতে লাঞ্ছিত হন আশাশুনি থানার উপ-পরিদর্শক (এসআই) প্রদীপ সানা। 
আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার নাথ জানান, আশাশুনি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাফফারা তাসনীন  ও তিনি ঘটনাস্থলে আছেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ

ভারতকে জিততে দিল না আফগানিস্তান

ভারতকে জিততে দিল না আফগানিস্তান

২৬ সেপ্টেম্বর, ২০১৮ ০২:১০



চট্টগ্রামে ট্রাকচাপায় নিহত ৫

চট্টগ্রামে ট্রাকচাপায় নিহত ৫

২৫ সেপ্টেম্বর, ২০১৮ ১৩:৫৮

পাঁচমিশালী নেতৃত্বে জনগণের আস্থা নেই

পাঁচমিশালী নেতৃত্বে জনগণের আস্থা নেই

২৫ সেপ্টেম্বর, ২০১৮ ১৩:৫৮


জনসভার তারিখ পেছাল বিএনপি

জনসভার তারিখ পেছাল বিএনপি

২৫ সেপ্টেম্বর, ২০১৮ ১৩:৫৬







ব্রেকিং নিউজ












তৃতীয় ফাইনাল নাকি স্বপ্ন ভঙ্গ

তৃতীয় ফাইনাল নাকি স্বপ্ন ভঙ্গ

২৬ সেপ্টেম্বর, ২০১৮ ০০:৫৫