খুলনা | বুধবার | ২৬ সেপ্টেম্বর ২০১৮ | ১১ আশ্বিন ১৪২৫ |

Shomoyer Khobor

মাদক ও গুলিসহ গ্রেফতার  দু’পুলিশসহ ৫ জন রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক     | প্রকাশিত ১৪ অগাস্ট, ২০১৮ ০১:৩০:০০

মাদক ও গুলিসহ গ্রেফতার  দু’পুলিশসহ ৫ জন রিমান্ডে


নগরীতে মাদক ও গুলিসহ গ্রেফতার এএসআই ও কনস্টেবলসহ ৫ জনের প্রত্যেককে ২ দিন করে রিমান্ড মঞ্জুর করেছে আদালত। গতকাল মহানগর হাকিম মোঃ আতিকুস সামাদ রিমান্ডের আদেশ প্রদান করেছেন। এর আগে রবিবার মামলার তদন্ত কর্মকর্তা এসআই মোঃ নুরুল আমিন আদালতে ৭ দিনের রিমান্ড আবেদন করেছিলেন।
রায়েরমহল আইজ্যার মোড় এলাকা থেকে এক হাজার পঞ্চাশ পিস ইয়াবা, ৬ বোতল ফেন্সিডিল, ৪ রাউন্ড বন্দুকের কর্তুজ ও ৩ রাউন্ড চাইনিজ রাইফেলের গুলিসহ আটক করা হয়।
গ্রেফতারকৃতরা হলেন খুলনা ৩এপিবিএন’এ কর্মরত এএসআই আব্দুল্লাহ আল মামুন (৩৩)। মামুন ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার পশ্চিম পুরন্দরপুর গ্রামের মোঃ আব্দুর রহমান মাস্টারের ছেলে। বাগেরহাট সিআইডির কনস্টেবল এস এম সোহানুর রহমান (৩৫)। সোহান নড়াইল জেলার লোহাগড়া উপজেলার ইতনা গ্রামের মৃত সরদার আনিচুর রহমানের ছেলে। নগরীর শিরোমনি সোনালী জুট মিলের ভিতরের বাসিন্দা মিলের কর্মকর্তা মেহেবুব বিন আপ্তাব (৪০)। আপ্তাব কুষ্টিয়া জেলা সদরের থানাপাড়া ৫২/২ এসসি সাহা লেনের বাসিন্দা মোঃ আপতাব আলির ছেলে। নড়াইল জেলার নড়াগাতি থানার জয়নগর গ্রামের মৃত আব্দুল গফুর শেখের ছেলে মোঃ নাহিদ শেখ (৩০) ও নগরীর খানজাহান আলি থানাধীন শিরোমনি বাদাম তলার ছাত্তার বেগের ছেলে সোহেল বেগ (২০)।
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ












তৃতীয় ফাইনাল নাকি স্বপ্ন ভঙ্গ

তৃতীয় ফাইনাল নাকি স্বপ্ন ভঙ্গ

২৬ সেপ্টেম্বর, ২০১৮ ০০:৫৫