খুলনা | বুধবার | ২৬ সেপ্টেম্বর ২০১৮ | ১১ আশ্বিন ১৪২৫ |

Shomoyer Khobor

শ্যামনগরে মৎস্য ঘের ব্যবসায়ীকে কুপিয়ে ও পিটিয়ে হত্যা : আটক ২

সাতক্ষীরা ও শ্যামনগর প্রতিনিধি | প্রকাশিত ১৪ অগাস্ট, ২০১৮ ০১:০২:০০

সাতক্ষীরা শ্যামনগরে দুর্বৃত্তদের হামলায় এক মৎস্য ঘের মালিক নিহত হয়েছে। সোমবার ভোর রাতে উপজেলার পার্শ্বেমারী গ্রামে এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় সন্দেহভাজন দু’জনকে আটক করেছে পুলিশ।  নিহত ঘের ব্যবসায়ীর নাম আব্দুস সাত্তার জোয়াদ্দার (৬০)। তিনি শ্যামনগর উপজেলার পার্শ্বেমারী গ্রামের মৃত আব্দুল আবদুল ওয়াজেদ জোয়াদ্দারের ছেলে। আটককৃতরা হলেন একই গ্রামের নজরুল গাজী ও মুজিবুল্লা জোয়াদ্দার।
শ্যামনগর থানার (ওসি) তদন্ত জিয়াউর রহামান জানান, নিহত ছাত্তার জোয়াদ্দারের তার নিজ মালিকানাধীন বাড়ির পাশে একটি একটি মৎস্য ঘেরে প্রতিদিনের ন্যায় রাতের খাওয়া শেষে মৎস্য ঘেরে ঘুমিয়ে ছিলেন। এরপর রাতের কোন এক সময় একদল দুর্বৃত্ত তাকে কুপিয়ে ও পিটিয়ে মৃত ভেবে ফেলে রেখে যায়। পরে স্থানীয় লোকজন মারাত্মক আহত অবস্থায় তাকে উদ্ধার করে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল সাড়ে ৭টার দিকে তিনি মারা যান। 
ওসি আরো জানান, নিহতের লাশ ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় ইতিমধ্যে সন্দেহভাজন দু’জনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে এই পুলিশ কর্মকর্তা আরো জানান।
শ্যামনগর স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক রেদোয়ান রাইসুল ইসলাম জানান, নিহত ব্যক্তির হাত-পা ভাঙা ছিল। তাঁর শরীরে একাধিক জখমের চিহ্ন ছিল।


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ












তৃতীয় ফাইনাল নাকি স্বপ্ন ভঙ্গ

তৃতীয় ফাইনাল নাকি স্বপ্ন ভঙ্গ

২৬ সেপ্টেম্বর, ২০১৮ ০০:৫৫