খুলনা | মঙ্গলবার | ২৩ জানুয়ারী ২০১৮ | ১০ মাঘ ১৪২৪ |

Shomoyer Khobor

নিজ গাড়িতে ধর্ষণের শিকার অভিনেত্রী!

খবর প্রতিবেদন | প্রকাশিত ২১ ফেব্রুয়ারী, ২০১৭ ০০:৩৫:০০

ভারতের কেরালা রাজ্যের একজন জনপ্রিয় অভিনেত্রী অপহরণের পর গণধর্ষণের শিকার হয়েছেন বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুলিশ ওই অভিনেত্রীর গাড়ির চালকসহ তিনজনকে আটক করেছে।
গতকাল সোমবার বিবিসি অনলাইনের এক প্রতিবেদনে বলা হয়েছে, শুক্রবার রাতে কেরালার কচিনে একটি সিনেমার শব্দ সংযোজনের কাজে যাওয়ার সময় ওই অভিনেত্রী অপহরণ ও গণধর্ষণের শিকার হন।
ওই অভিনেত্রীর অভিযোগের বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়েছে, শুক্রবার রাতে সিনেমার শব্দ সংযোজনের কাজে যাওয়ার সময় তিন ব্যক্তি তাঁকে অপহরণ করে গাড়ির ভেতরেই ধর্ষণ করে। গাড়ির ভেতর তাঁর ওপর প্রায় দুই ঘণ্টা ধরে নির্যাতন চলে। পরে ধর্ষণকারীরা তাঁর ধর্ষণের ছবি সামাজিক যোগাযোগের ওয়েবসাইটে প্রকাশ করার হুমকি দিয়ে চলে যায়।
প্রতিবেদনে বলা হয়, এ ঘটনায় পুলিশ ধর্ষণ ও অপহরণের অভিযোগে মামলা করেছে। গত শনিবার রাতে ওই অভিনেত্রীর গাড়ির চালকসহ তিনজনকে সন্দেহজনক হিসেবে গ্রেফতার করা হয়েছে। মূল অভিযুক্তকে শনাক্ত করা হয়েছে। তিনি ওই অভিনেত্রীর সাবেক গাড়িচালক।
পুলিশ জানিয়েছে, এ ঘটনায় জড়িত সন্দেহে আরও তিনজনকে গ্রেফতারে অভিযান চলছে। এ ঘটনায় দক্ষিণ ভারতের সিনেমাপাড়ায় ব্যাপক উত্তেজনা বিরাজ করছে।
চলচ্চিত্র পরিচালক লাল বলেন, ‘এটা খুবই দুঃখজনক ঘটনা। বিশ্বাস করতে কষ্ট হচ্ছে যে কচিনে এ ঘটনা ঘটতে পারে। যেখানে রাতে অহরহ মেয়েরা কাজ সেরে ঘরে ফেরে।’

 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ




ভারতে ছাত্রের গুলিতে অধ্যক্ষ নিহত

ভারতে ছাত্রের গুলিতে অধ্যক্ষ নিহত

২১ জানুয়ারী, ২০১৮ ০০:১০




‘উপযুক্ত পরিবেশ এখনও সৃষ্টি হয়নি’

‘উপযুক্ত পরিবেশ এখনও সৃষ্টি হয়নি’

২০ জানুয়ারী, ২০১৮ ০০:১০




অগ্নিদগ্ধে প্রাণ গেল ৫২ জনের

অগ্নিদগ্ধে প্রাণ গেল ৫২ জনের

১৯ জানুয়ারী, ২০১৮ ০০:১১


ব্রেকিং নিউজ