খুলনা | শনিবার | ১৮ অগাস্ট ২০১৮ | ২ ভাদ্র ১৪২৫ |

Shomoyer Khobor

নগরীতে রোহান হত্যা মামলার আসামি বেল্লাল গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত ২৩ জুলাই, ২০১৮ ০২:১৬:০০

নগরীতে রোহান হত্যা মামলার আসামি বেল্লাল গ্রেফতার


নগরীর পিটিআই মোড়ে ছাত্রলীগ নেতা সৈকত হাসান রোহান (২৫) হত্যা মামলার আসামি বেল্লাল শেখ (২২) কে গ্রেফতার করেছে সিআইডি পুলিশ। শনিবার রাত সাড়ে ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামি বেল্লাল  নগরীর ১৯-ক মিয়াপাড়া বাগানবাড়ির সিরাজের বাড়ির ভাড়াটিয়া মোঃ হারুন শেখের ছেলে। তার গ্রামের বাড়ি বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ থানার কাচিকাটা গ্রামে।   
গতকাল রবিবার মামলার তদন্ত কর্মকর্তা সিআইডি’র এসআই খান এরমান হোসেন আসামি বেল্লালকে আদালতে হাজির করে ৭ দিনের রিমান্ডের আবেদন করেন। আদালতের বিচারক অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম সুমি আহমেদ তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দিয়েছেন।  
মামলার তদন্ত কর্মকর্তা সিআইডি’র এসআই খান এরমান হোসেন বলেন, এ মামলার আসামি নগরীর ৩০, বিকে মেইন রোডস্থ পূর্ব বানিয়াখামার এলাকার মৃত সামসুদ্দিন আহমেদের ছেলে মোঃ ইব্রাহিম শিকদার ২০১৭ সালের ১ ফেব্র“য়ারি আদালতে ১৬৪ ধারায় জবানবন্দী প্রদান করে। উক্ত জবানবন্দীতে বেল্লাল হত্যাকান্ডে জড়িত থাকার বিষয় জানা যায়। সে মোতাবেক শনিবার রাত সাড়ে ৮টার দিকে মিয়াপাড়া বাগানবাড়ি এলাকা থেকে বেল্লাল শেখকে গ্রেফতার করা হয়েছে। তাতে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করলে মামলার অনেক অগ্রগতি হবে। ইতোপূর্বে মামলার এজাহারভুক্ত ইব্রাহিম, তুহিন, আল আমিন ও তার ভাই তহিদকে গ্রেফতার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।    
মামলার বিবরণে জানা যায়, ২০১৭ সালের ৩১ আগস্ট রাত সাড়ে ১১টার দিকে নগরীর পিটিআই মোড়ে ছাত্রলীগ নেতা রোহানকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে। এ ঘটনায় নিহতের মা রাশিদা বেগম বাদী হয়ে অজ্ঞাতনামা ৮/১০ জনকে আসামি করে মামলা দায়ের করেন। হত্যাকান্ডের তিন সপ্তাহ পর মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ও ২৭নং ওয়ার্ড কাউন্সিলর জেড এ মাহমুদ ডনসহ ১১ জনের বিরুদ্ধে সংশোধিত এজাহার জমা দেন রোহানের মা রাশিদা বেগম। 


 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ