খুলনা | বৃহস্পতিবার | ১৮ অক্টোবর ২০১৮ | ৩ কার্তিক ১৪২৫ |

Shomoyer Khobor

আমদানি-রপ্তানি বাণিজ্য গতিশীল করতে  বেনাপোল কাস্টমসে ২০ কর্মকর্তার রদবদল

বেনাপোল প্রতিনিধি | প্রকাশিত ২৩ জুলাই, ২০১৮ ০১:১৬:০০

আমদানি-রপ্তানি বাণিজ্য গতিশীল করতে  বেনাপোল কাস্টমসে ২০ কর্মকর্তার রদবদল


রাজস্ব আদায়ের লক্ষ্যমাত্রা পূরণ ও আমদানি-রপ্তানি বাণিজ্যকে অধিকতর গতিশীল করার লক্ষে বেনাপোল কাস্টমস হাউসের ২০ কর্মকর্তাকে একযোগে রদবদল করা হয়েছে। গতকাল রোববার কাস্টমস কমিশনার বেলাল হোসেন চৌধুরী স্বাক্ষরিত এক আদেশে এই রদবদল করা হয়।
সংশ্লিষ্ট সূত্র জানায়, কাস্টমস হাউসের আব্দুর রাজ্জাককে আন্তর্জাতিক চেকপোস্ট থেকে আনস্টাফিং শাখায়, নুর মোহাম্মদকে শুল্কায়ন গ্র“প-২ থেকে আই আর এম তে, মোহাব্বত সোবহানকে বিশেষ পরীক্ষণ  গ্র“প-১ থেকে চেকপোষ্ট কার্গো শাখায়, আজম মোল্লাকে আমদানি পরীক্ষণ গ্র“প-৪ থেকে আন্তর্জাতিক চেকপোস্ট কাস্টমসে, সমীরণ আচার্য্যকে শুল্কায়ন গ্র“প-৫ থেকে পরীক্ষণ গ্র“প-২ তে, বিল্লাল হোসেনকে শুল্কায়ন গ্র“প-৭ থেকে শুল্কায়ন গ্র“প-১ এ, আবছার উদ্দিনকে আই আর এম থেকে শুল্কায়ন গ্র“প-৪ এ, এমদাদুল হককে আমদানি পরীক্ষণ গ্র“প-২ থেকে শুল্কায়ন গ্র“প-৪ এ, আব্দুস সালামকে আমদানি পরীক্ষণ-১ থেকে পরীক্ষণ-৫ এ রদবদল করা হয়েছে। এছাড়া খন্দকার গোলাম মোর্তজা আই আর এম অতিরিক্ত দায়িত্ব প্রশাসন শাখা থেকে বদলি হয়েছেন পরীক্ষণ গ্র“প-৩ এ, হুমায়ুন কবির খান শুল্কায়ন গ্র“প-১ শাখা থেকে পরীক্ষণ গ্র“প-১ এ, কামরুল ইসলাম কার্গো শাখা থেকে শুল্কায়ন গ্র“প-৭ এ, হবিবুর রহমান শুল্কায়ন গ্র“প-৩ থেকে কার্গো শাখায়, হারুন অর রশিদ কার্গো শাখা থেকে আটক ও ব্যাগেজ শুল্কায়ন শাখায়, মৃনাল কান্তি সরকার শুল্কায়ন গ্র“প-৪ থেকে পরীক্ষণ গ্র“প-৪ এ, এস এম আজিজুর রহমান আমদানি পরীক্ষণ গ্র“প-৫ থেকে শুল্কায়ন গ্র“প-৬ এ, রাজিয়া সুলতানা রপ্তানি শুল্কায়ন গ্র“প-৮ থেকে আন্তর্জাতিক চেকপোস্ট কাষ্টমসে, নমিতা রায় আন্তর্জাতিক চেকপোস্ট থেকে শুল্কায়ন গ্র“প-৩ এ, কামরুজ্জামান আটক ও ব্যাগেজ শুল্কায়ন শাখা থেকে শুল্কায়ন গ্র“প-৫ এ, শুভাশীষ কুমারকে আমদানি পরীক্ষণ গ্র“প-৩ থেকে শুল্কায়ন-১ এ রদবদল করা হয়েছে।
উল্লেখ্য, চলতি ২০১৮-২০১৯ অর্থ বছরে জাতীয় রাজস্ব বোর্ড বেনাপোল কাস্টমস হাউজের রাজস্ব আয়ের লক্ষ্যমাত্রা নির্ধারণ করেছে ৫ হাজার ৪৮৩ কোটি টাকা। গত অর্থ বছরে রাজস্ব আদায়ের লক্ষ্যমাত্রা ছিল ৪ হাজার ৫২৩ কোটি টাকা। সে হিসাবে গত অর্থ বছরের চাইতে এবার লক্ষ্যমাত্রা বাড়ানো হয়েছে ৯৬০ কোটি টাকা।
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ










শারদীয় দুর্গোৎসবের  আজ মহানবমী

শারদীয় দুর্গোৎসবের  আজ মহানবমী

১৮ অক্টোবর, ২০১৮ ০০:৪৯




ব্রেকিং নিউজ











শারদীয় দুর্গোৎসবের  আজ মহানবমী

শারদীয় দুর্গোৎসবের  আজ মহানবমী

১৮ অক্টোবর, ২০১৮ ০০:৪৯