খুলনা | শুক্রবার | ১৭ অগাস্ট ২০১৮ | ২ ভাদ্র ১৪২৫ |

Shomoyer Khobor

সংবাদ সম্মেলনে অভিযোগ

ডুমুরিয়ায় মন্ত্রীর নাম ভাঙিয়ে চাকুরি দেয়ার প্রতিশ্র“তিতে টাকা আত্মসাত

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত ২৩ জুলাই, ২০১৮ ০১:১৫:০০

ডুমুরিয়ায় মন্ত্রীর নাম ভাঙিয়ে চাকুরি দেয়ার প্রতিশ্র“তিতে টাকা আত্মসাত


মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর নাম ভাঙিয়ে চাকুরির দেবার প্রতিশ্র“তিতে দুই লাখ টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে। ডুমুরিয়া উপজেলার মাগুরঘোনা ইউনিয়নের ২৫নং বাদুড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে দপ্তরী কাম প্রহরী পদে চাকুরি দেয়ার আশ্বাস দেন উপজেলা যুবলীগের আহবায়ক গোবিন্দ ঘোষ। গতকাল রবিবার সকালে খুলনা প্রেস ক্লাবে চাকুরি প্রত্যাশী প্রকাশ চন্দ্র বৈদ্য এ অভিযোগ করেন।
লিখিত বক্তব্যে তিনি বলেন, ২০১৪ সালে স্কুলটিতে চাকুরি দেয়ার কথা বলে তার নিকট থেকে দুই কিস্তিতে দুই লাখ টাকা নেয় গোবিন্দ ঘোষ। মন্ত্রী ও উপজেলা শিক্ষা অফিসারের সাথে আলাপ করে চাকুরি দেয়ার আশ্বাস দেন ওই যুবলীগ নেতা। তিনি চাকুরির জন্য তিন লাখ টাকা দাবি করেছিলেন। কিন্তু চাকুরি দিতে না পারায় গোবিন্দের নিকট টাকা ফেরত চাইলে তিনি প্রাণহানীসহ বিভিন্ন ধরনের হুমকি দেন। এরপর বিষয়টি স্বয়ং মন্ত্রীকে জানালে এক সপ্তাহের মধ্যে সব টাকা ফেরত দেয়ার নির্দেশ দেন। কিন্তু গোবিন্দ সেই টাকা এখনও ফেরত দেয়নি বলে অভিযোগ বাদুড়িয়া গ্রামের মৃত তারাপদ বৈদ্যের পুত্র প্রকাশ চন্দ্র বৈদ্যের।
ডুমুরিয়া উপজেলা যুবলীগের আহবায়ক গোবিন্দ ঘোষ বলেন, এ ঘটনা সম্পূর্ণ মিথ্যা। আমাকে রাজনৈতিক ভাবে হেয় প্রতিপন্ন করার জন্য শক্রপক্ষ এমনটা করেছে।


 

বার পঠিত

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ











ফাইনালে বাংলাদেশের মেয়েরা

ফাইনালে বাংলাদেশের মেয়েরা

১৭ অগাস্ট, ২০১৮ ০১:০২