খুলনা | বৃহস্পতিবার | ১৮ অক্টোবর ২০১৮ | ৩ কার্তিক ১৪২৫ |

Shomoyer Khobor

যশোরে স্বামীর মোটরসাইকেল  থেকে পড়ে দুই গৃহবধূর মৃত্যু 

যশোর প্রতিনিধি | প্রকাশিত ২৩ জুলাই, ২০১৮ ০১:০৮:০০

যশোরে স্বামীর মোটরসাইকেল  থেকে পড়ে দুই গৃহবধূর মৃত্যু 


যশোরে পৃথক সড়ক দুর্ঘটনায় দুই গৃহবধূ নিহত হয়েছেন। তারা হলেন, যশোর উপ-শহরের আবু বক্করের স্ত্রী রেবেকা বেগম (৫০) ও সদর উপজেলার রাজারহাট এলাকার মিনু হোসেনের স্ত্রী বিউটি বেগম (৪০)। এ ঘটনায় বিউটির স্বামী মিনু হোসেনও গুরুতর আহত হয়েছেন। তাকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নিহত রেবেকার স্বামী আবু বক্কর জানান, গত শনিবার বিকেল সাড়ে ৩টার দিকে যশোরের হাশিমপুর থেকে স্ত্রীকে নিয়ে মোটরসাইকেলে বাড়িতে ফিরছিলেন। পথে যশোর-মাগুরা সড়কের বাহাদুরপুর স্কুল মাঠে পাশে পৌঁছালে মোটরসাইকেলের পেছন থেকে স্ত্রী রেবেকা বেগম পড়ে গিয়ে গুরুতর আহত হন। স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৭টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি বলেন, মাথায় অতিরিক্ত রক্তক্ষরণের কারনে তার মৃত্যু হয়েছে।
অপর ঘটনায় বিউটি বেগমের বোন লিপি জানান, স্বামী মনু হোসেনের মোটরসাইকেলে গত শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে যশোর শহরের খড়কী পিতার বাড়িতে যাচ্ছিলেন বিউটি। পথে বকচর এলাকায় পৌঁছালে একটি ট্রাক পেছন থেকে মোটরসাইকেলে ধাক্কা দিলে বিউটি বেগম ছিটকে পড়ে গুরুতর আহত হন। এ সময় মিনু হোসেনও পড়ে গুরুতর আঘাত পান। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেন। ইন্টার্নি ডাক্তার আহম্মেদ  সৈকত বিউটি বেগমকে রাত ৮টার দিকে মৃত ঘোষণা করেন। স্বামী মিনু হোসেনের অবস্থা আশঙ্কাজনক বলে তিনি জানিয়েছেন।
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ










শারদীয় দুর্গোৎসবের  আজ মহানবমী

শারদীয় দুর্গোৎসবের  আজ মহানবমী

১৮ অক্টোবর, ২০১৮ ০০:৪৯




ব্রেকিং নিউজ











শারদীয় দুর্গোৎসবের  আজ মহানবমী

শারদীয় দুর্গোৎসবের  আজ মহানবমী

১৮ অক্টোবর, ২০১৮ ০০:৪৯