খুলনা | বৃহস্পতিবার | ১৮ অক্টোবর ২০১৮ | ৩ কার্তিক ১৪২৫ |

উন্নয়ন করে থাকলে সুষ্ঠু নির্বাচন  দিতে ভয় কিসের : মঈন খান

খবর প্রতিবেদন | প্রকাশিত ২১ জুলাই, ২০১৮ ০০:১০:০০

বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান বলেছেন, আওয়ামী লীগ নেতা-কর্মীদের কথা শুনে মনে হচ্ছে সরকার নার্ভাস। সরকার দেশের উন্নয়ন করে থাকলে সুষ্ঠু নির্বাচন দিতে ভয় কিসের বলে প্রশ্ন করেছেন বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান। 
তিনি বলেন, তারা বিএনপি’র নেতা-কর্মীদের প্রায় ৭৮ হাজার মামলা দিয়ে অন্যায় নিপীড়ন চালাচ্ছে। এরপরেও তারা নার্ভাস কেন? কারণ তারা অন্যায় ও দুর্নীতি করেছে। আর যারা অন্যায় দুর্নীতি করে তাদের মানসিকতা থাকে এই বুঝি ক্ষমতা চলে গেল। শুক্রবার জাতীয় প্রেস ক্লাবে আয়োজিত প্রতিবাদ সভায় তিনি এ কথা বলেন। খালেদা জিয়ার সুচিকিৎসা ও মুক্তির দাবিতে এ প্রতিবাদ সভার আয়োজন করে বাংলাদেশ জাতীয়তাবাদী নবীন দল। মঈন খান বলেন, আওয়ামী লীগের ঊর্ধ্বতন নেতারা বলেছেন বিএনপি ক্ষমতায় আসলে আওয়ামী লীগকে কচুকাটা করবে। আমার প্রশ্ন-আপনারা এমন কি করেছেন যে বিএনপি ক্ষমতায় আসলে মানুষ আপনাদের কচুকাটা করবে? আপনারা যদি দেশের উন্নয়ন করে থাকেন তাহলে মানুষ আপনাদেরকে কচুকাটা করবে কেন?
তিনি বলেন, দেশের যদি উন্নয়ন করে থাকেন তাহলে সুষ্ঠু নির্বাচন দিতে ভয় পাচ্ছেন কেন? উন্নয়ন করে থাকলে জনগণ তো আপনাদেরকেই ভোট দেবে। বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে এটাই আমাদের দাবি মন্তব্য করে তিনি বলেন, সরকারের কাছে কোনো দাবি নেই। এ দাবি জনগণের কাছে। 
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ










ইসিতে মতবিরোধ স্পষ্ট

ইসিতে মতবিরোধ স্পষ্ট

১৮ অক্টোবর, ২০১৮ ০০:০৬




ব্রেকিং নিউজ











শারদীয় দুর্গোৎসবের  আজ মহানবমী

শারদীয় দুর্গোৎসবের  আজ মহানবমী

১৮ অক্টোবর, ২০১৮ ০০:৪৯