খুলনা | বৃহস্পতিবার | ১৩ ডিসেম্বর ২০১৮ | ২৯ অগ্রাহায়ণ ১৪২৫ |

Shomoyer Khobor

খুলনায় ইসলামী আন্দোলনের প্রার্থী চূড়ান্ত

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত ১৯ জুলাই, ২০১৮ ০২:৩০:০০

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনার ৬টি সংসদীয় আসনে প্রার্থী চূূড়ান্ত করা হয়েছে। সংসদ নির্বাচনে প্রার্থী হওয়ার জন্য খুলনার ৬টি আসনের জন্য ১০ জনের একটি নামের তালিকা দলের আমীর চরমোনাই পীরের কাছে দেয়া হয়। পরে ঢাকার বিশেষ বৈঠকে ৬ জনের নাম চূড়ান্ত করা হয়।  
দলীয় প্রার্থীরা হলেন, খুলনা-১ আসনে দলের জেলা শাখার সহ-সভাপতি মাওলানা আবু সাঈদ, খুলনা-২ আসনে কেন্দ্রীয় নায়েবে আমীর অধ্যক্ষ মাওলানা আব্দুল আউয়াল, খুলনা-৩ আসনে মহানগর সভাপতি অধ্যক্ষ মাওলানা মুজ্জাম্মিল হক, খুলনা-৪ আসনে কেন্দ্রীয় মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমেদ, খুলনা-৫ আসনে জেলা শাখার প্রশিক্ষণ সম্পাদক মাওলানা মুজিবর রহমান ও খুলনা-৬ আসনে শ্রমিক আন্দোলনের  জেলা সভাপতি মাওলানা গাজী নূর আহমেদ।  
ইসলামী আন্দোলনের নগর শাখার সহ-সভাপতি শেখ নাসির উদ্দিন বলেন, আগামী জাতীয় নির্বাচন উপলক্ষে খুলনার ৬টি সংসদীয় আসনের প্রার্থী চূড়ান্ত করা হয়েছে। গত ২৬ জুন ঢাকায় এক বিশেষ বৈঠকে প্রার্থী চূড়ান্ত করা হয়।  
এদিকে গত সোমবার রাত ৮টায় নগরীর ফজলুল উলুম বহুমুখী মাদ্রাসা মিলনায়তনে ইসলামী আন্দোলনের নগর কমিটির এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় আগামী জাতীয় সংসদ নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশের পক্ষ থেকে খুলনা-২ আসনের জন্য দলের কেন্দ্রীয় নায়েবে আমীর অধ্যক্ষ মাওলানা আব্দুল আউয়াল ও খুলনা-৩ আসনের জন্য দলের নগর সভাপতি অধ্যক্ষ মাওঃ মুজ্জাম্মিল হকের নাম ঘোষণা করা হয়। সভায় সভাপতিত্ব করেন নগর সভাপতি মাওঃ মুজ্জাম্মিল হক ও পরিচালনা করেন সেক্রেটারী মুফতী আমানুল্লাহ।  
সভায় প্রধান অতিথি ছিলেন দলের প্রেসিডিয়াম সদস্য আলহাজ্ব ডাঃ মোখতার হোসাইন। বিশেষ অতিথি ছিলেন দলের নায়েবে আমীর অধ্যক্ষ হাফেজ মাওঃ আব্দুল আউয়াল, নগর উপদেষ্টা চরমোনাই পীরের খলিফা অধ্যক্ষ হাফেজ মাওঃ আব্দুল মজিদ, বাংলাদেশ মুজাহিদ কমিটি খুলনা বিভাগীয় সাধারণ সম্পাদক আলহাজ্ব ইঞ্জিনিয়ার রজব আলী, খুলনা জেলা সাধারণ সম্পাদক মুফতী মাহবুবুর রহমান। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নগর সহ-সভাপতি মাওঃ মুজাফ্ফার হোসাইন, শেখ নাসির উদ্দিন, মাওঃ ইমরান হোসাইন, জিএম সজিব মোল্লা, মোঃ আবু গালিব, মোঃ তরিকুল ইসলাম কাবির, মোঃ আব্দুর রশিদ, জিএম কিবরিয়া, মোঃ রবিউল ইসলাম তুষার, মাওঃ আব্বাস আমিন, ডাঃ আল আমিন এহসান, মুফতী আব্দুর রহমান মিয়াজী, মাওঃ দ্বীন ইসলাম, মোঃ হযরত আলী, আলহাজ্ব আবু তাহের, মোঃ জসিম উদ্দিন, মোঃ মিজানুর রহমান, এড. কামাল হোসেন, মুফতী রবিউল ইসলাম রাফে, মাওঃ সিরাজুল ইসলাম, আলহাজ্ব জাহিদুল ইসলাম, মোঃ আবুল কালাম, যুব নেতা মোঃ ইমরান হোসেন মিয়া, এইচ এম জুনায়েদ মাহমুদ, ছাত্র নেতা ইসহাক ফরীদি, সাইফুল ইসলাম ও এইচ এম খালিদ সাইফুল্লাহ প্রমুখ।   
 

বার পঠিত

পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ








নির্বাচনী ট্রেনে আওয়ামী লীগ

নির্বাচনী ট্রেনে আওয়ামী লীগ

০৭ অক্টোবর, ২০১৮ ০১:৩০






ব্রেকিং নিউজ

বিজয়ের মাস ডিসেম্বর

বিজয়ের মাস ডিসেম্বর

১৩ ডিসেম্বর, ২০১৮ ০১:০০