খুলনা | শনিবার | ১৮ অগাস্ট ২০১৮ | ২ ভাদ্র ১৪২৫ |

Shomoyer Khobor

সেরা বিশ্বকাপ আয়োজন করেছে রাশিয়া : ফিফা

ক্রীড়া প্রকিবেদক | প্রকাশিত ১৬ জুলাই, ২০১৮ ০১:২৪:০০

রাশিয়া বিশ্বকাপ ২০১৮, এ পর্যন্ত যতো আসরের আয়োজন করা হয়েছে তার মধ্যে সেরা বিশ্বকাপ বলে মন্তব্য করেছেন ফিফা প্রধান জিয়ান্নি ইনফান্তিনো। তিনি বলেন, বিশ্বকাপের ইতিহাসে সেরা আয়োজন করেছে রাশিয়া। গোটা বিশ্বে তাদের প্রশংসা হচ্ছে। তারা দুর্দান্ত আয়োজন করে প্রমাণ করেছে আসলেই তারা একটি ফুটবল জাতি।
সংবাদ সম্মেলনে জিয়ান্নি ইনফান্তিনো বলেন, ২০১৮ বিশ্বকাপ প্রমাণ করেছে সত্যিই রাশিয়া ফুটবলের দেশ। ইতিহাসের সেরা আয়োজন করেছে তারা। দর্শক মাতিয়েছে এ আসর। আর তাই সবার মুখে মুখে এখন শুধু- রাশিয়া, রাশিয়া, রাশিয়া! তিনি এও বলেন, আমি আগেই জানতাম রাশিয়া ইতিহাস সৃষ্টি করতে যাচ্ছে। এখন আরও জোর দিয়ে বলছি, ফিফায় রাশিয়া রেকর্ড গড়েছে। এদিকে, গোটা বিশ্বের অজস্র প্রশংসা পাওয়ায় তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন।
প্রভাবশালী এ প্রেসিডেন্ট বলেন, সমর্থকরা দুর্দান্ত খেলা উপভোগ করেছেন। এর জন্য তারা অনেক খুশি। সে জন্য আমাদের আয়োজনকারীদের প্রচেষ্টার প্রশংসা করায় আমরা তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।
প্রেসিডেন্ট বলেন, আমরা অনেক খুশি। এতো বড় একটি আয়োজনে সফল হয়েছি। দর্শকরা আমাদের দেশে এসে খেলা দেখেছেন। তারা আমাদের আতিথেয়তা এবং উন্মুক্ততা, প্রকৃতি, সংস্কৃতি ও ঐতিহ্য পছন্দ করেছেন। তারা অনুভব করতে পেরেছেন আমরা খুব ভালো আয়োজন করেছি। এ জন্যই তারা অনেক প্রশংসা করছেন।


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ


এশিয়ান গেমসের পর্দা উঠছে আজ

এশিয়ান গেমসের পর্দা উঠছে আজ

১৮ অগাস্ট, ২০১৮ ০০:১০





৩৬ বলে ৯৪ করে জয়ের নায়ক ব্রাভো

৩৬ বলে ৯৪ করে জয়ের নায়ক ব্রাভো

১৮ অগাস্ট, ২০১৮ ০০:১০

দৌলতপুরে ক্রীড়া সামগ্রী বিতরণ

দৌলতপুরে ক্রীড়া সামগ্রী বিতরণ

১৮ অগাস্ট, ২০১৮ ০০:১০

ফাইনালে বাংলাদেশের মেয়েরা

ফাইনালে বাংলাদেশের মেয়েরা

১৭ অগাস্ট, ২০১৮ ০১:০২





ব্রেকিং নিউজ