খুলনা | শুক্রবার | ১৭ অগাস্ট ২০১৮ | ২ ভাদ্র ১৪২৫ |

Shomoyer Khobor

দেখা পাননি স্বজনরা

‘খালেদা জিয়ার জ্বর  ও শরীরে ব্যথা’

খবর প্রতিবেদন | প্রকাশিত ১৫ জুলাই, ২০১৮ ০০:১৬:০০

জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় কারাবন্দী বিএনপি’র চেয়ারপারসন খালেদা জিয়া জ্বরে ভুগছেন, তাঁর শরীরে ব্যথাও রয়েছে। আর এ কারণেই স্বজনরা কারাগারে গেলেও তিনি দেখা করতে পারেননি। শনিবার বিকেলে কারাগার থেকে বেরিয়ে এসে গণমাধ্যমের কাছে এ কথা বলেন সাবেক প্রধানমন্ত্রীর বড় বোন সেলিমা ইসলাম।  
কারা কর্তৃপক্ষের অনুমতি নিয়ে বিকেলে পরিবারের পাঁচ সদস্য পুরান ঢাকার নাজিমুদ্দিন রোডের পুরাতন কেন্দ্রীয় কারাগারে যান। এর মধ্যে সেলিমা ইসলাম, তাঁর স্বামী রফিকুল ইসলাম, তারেক রহমানের স্ত্রীর বোন ছিলেন। বিকেল সাড়ে ৪টার দিকে তাঁরা কারাগার এলাকায় প্রবেশ করেন। কিছু আনুষ্ঠানিকতা শেষে ৫টার দিকে তাঁরা কারাগারে প্রবেশ করেন। বিকেল ৬টার দিকে সবাই কারাগার থেকে বের হয়ে আসেন।
এ সময় বাইরে অপেক্ষমাণ সাংবাদিকদের কাছে সেলিমা ইসলাম বলেন, ‘খালেদা জিয়া জ্বরে ভুগছেন। তাঁর শরীরেও ব্যথা রয়েছে। এ কারণে তিনি দোতলা থেকে নেমে নীচতলায় আসতে পারেননি। তাই আমরা কারাগারে গেলেও তাঁর সঙ্গে দেখা হয়নি।’
গত ৮ ফেব্র“য়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় বিএনপি’র চেয়ারপারসন খালেদা জিয়াকে পাঁচ বছরের কারাদণ্ড দেন নিম্ন আদালত। এ মামলার অপর আসামি খালেদা জিয়ার বড় ছেলে ও বিএনপি’র সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ বাকি পাঁচজনকে ১০ বছরের সশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। একই সঙ্গে তাঁদের দুই কোটি ১০ লাখ ৭১ হাজার ৬৪৩ টাকা জরিমানাও করা হয়।
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ








চিরনিদ্রায় গোলাম সারওয়ার

চিরনিদ্রায় গোলাম সারওয়ার

১৭ অগাস্ট, ২০১৮ ০০:০৮



আমীর খসরুকে  দুদকে তলব 

আমীর খসরুকে  দুদকে তলব 

১৭ অগাস্ট, ২০১৮ ০০:০২



ব্রেকিং নিউজ











ফাইনালে বাংলাদেশের মেয়েরা

ফাইনালে বাংলাদেশের মেয়েরা

১৭ অগাস্ট, ২০১৮ ০১:০২