খুলনা | মঙ্গলবার | ২৫ সেপ্টেম্বর ২০১৮ | ১০ আশ্বিন ১৪২৫ |

Shomoyer Khobor

হোগলাডাঙ্গায় মর্জিনা হত্যা  মামলায় খুকু মনি রিমান্ডে  

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত ১৩ জুলাই, ২০১৮ ০২:৩০:০০

হোগলাডাঙ্গায় মর্জিনা হত্যা  মামলায় খুকু মনি রিমান্ডে  


নগরীতে গৃহবধূ মোসাঃ মর্জিনা খাতুনের (৩৫)-এর হত্যা মামলার এক আসামির একদিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। গতকাল বৃহস্পতিবার মহানগর হাকিম মোঃ শাহীদুল ইসলাম এ আদেশ দেন। রিমান্ডের আসামি হলেন মোহাম্মাদ নগর প্রাইমারী স্কুলের পাশে কালা সাত্তারের বাড়ির ভাড়াটিয়া নিহত মর্জিনার স্বামী শহিদুল ইসলামের দ্বিতীয় স্ত্রী খুকু মনি (২২)। প্রসঙ্গত, নগরীর হরিণটানা এলাকার হোগলাডাঙ্গা প্রগতি স্কুলের সামনে থেকে অজ্ঞাত পরিচয়ে নারীর লাশ উদ্ধার করে পুলিশ। পরে সাতক্ষীরার সদরের ইটাগাছার মোঃ আব্দুল মজিদের মেয়ে বলে পরিচয় নিশ্চিত হয়।
মামলার তদন্ত কর্মকর্তা হরিণটানা থানার এসআই মোঃ লুৎফুল হায়দার জানান, সোমবার বিকেল ৫টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে যশোর জেলার বেনাপোল পোর্ট থানাধীন ছোট আছড়া গ্রাম থেকে নিহত মর্জিনার স্বামী শহিদুল ইসলামের দ্বিতীয় স্ত্রী খুকু মনি (২২) কে গ্রেফতার করা হয়েছে। তাকে মঙ্গলবার ৭ দিনের রিমান্ড আবেদনসহ আদালতে পাঠানো হয়। এর আগে গত বৃহস্পতিবার মর্জিনা হত্যা মামলার ৪ আসামিকে গ্রেফতার করা হয়েছিল। আসামিরা হলেন মর্জিনার স্বামী শহিদুল ইসলামের দু’ভাই ওবায়দুল গাইন ও মোঃ মহসীন গাইন, ভাগ্নে মোঃ মাসুম বিল্লাহ ও ইয়াসিন গাইনের শাশুড়ি রাজিয়া বেগম। 
জানা যায়, সাতক্ষীরার সদরের ইটাগাছার মোঃ আব্দুল মজিদের মেয়ে মোসাঃ মর্জিনা খাতুনের সঙ্গে প্রায় ২০ বছর আগে বিয়ে হয় একই জেলার শ্যামনগর থানার খলসীবুনিয়া গবুরা গ্রামের মোঃ বাবর আলী গাইনের ছেলে মোঃ শহিদুল ইসলাম গাইনের। ২/৩ বছর পূর্বে মর্জিনা জানতে পারে খুকু মনি নামের এক মেয়েকে বিয়ে করে খুলনায় বসবাস করছে তার স্বামী। তালাক দেয়ার পর মর্জিনা বিরুদ্ধে মামলা করার হুমকি দেওয়ায় গত ১ জুলাই বিষয়টি মিটের জন্য খুলনায় আসতে বলা হয়।  ঘটনার দিন দুপুর ১২টার দিকে বাগমারা প্রাইমারী স্কুলের পাশের বাড়িতে খুকু মনির সঙ্গে মর্জিনার ঝগড়া হয়। পরে প্রগতী স্কুলের নির্মাণাধীন ভবনের ভিতর থেকে মর্জিনার লাশ উদ্ধার করে পুলিশ। 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ