খুলনা | বুধবার | ১৮ জুলাই ২০১৮ | ৩ শ্রাবণ ১৪২৫ |

Shomoyer Khobor

২০০১ সালের মতো নির্বাচন  বাংলাদেশে আর নয় : কাদের

খবর প্রতিবেদন | প্রকাশিত ১৩ জুলাই, ২০১৮ ০০:০৭:০০

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, আগামী নির্বাচনকে সামনে রেখে বিএনপি যতই রঙিন খোয়াব দেখুক, ২০০১ সালের মতো সেই নীলনকশার নির্বাচন বাংলাদেশে আর হবে না। বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টায় পটিয়া বাইপাস সড়কের নির্মাণ কাজের অগ্রগতি সরেজমিনে দেখতে গিয়ে এ কথা বলেন আ’লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।
এক প্রশ্নের জবাবে সাংবাদিকদের ওবায়দুল কাদের বলেন, সব দলকে নির্বাচনে আনতে উদ্যোগ নেবে নির্বাচন কমিশন। নির্বাচনী তফসিল ঘোষণা করা হলে লেভেল প্লেয়িং ফিল্ড থেকে শুরু করে নির্বাচনী কার্যক্রম পরিচালনা করবে নির্বাচন কমিশন। এখানে সরকারের করণীয় কিছু থাকবে না। তবে নির্বাচন কমিশন যে বিষয়ে সহযোগিতা চাইবে, সরকার সেটা করে দেবে। 
নির্বাচনের আগে প্রধান দুই দলের ভারত সফর সম্পর্কে এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, ‘আওয়ামী লীগ রাজনৈতিক দলের আমন্ত্রণে ভারত গেলেও বিএনপি কারো আমন্ত্রণ ছাড়াই ভারত গেছে।’ আওয়ামী লীগ নির্বাচন নিয়ে আলাপ না করে রোহিঙ্গা বিষয়ে কথা বলেছে  দাবি করেন মন্ত্রী।
চট্টগ্রাম-কক্সবাজার সড়ক চার লেনে উন্নীত করা হবে বলে জানান ওবায়দুল কাদের বলেন, ডিপিপি পরিকল্পনা কমিশনে জমা আছে। আমরা বিদেশি সংস্থা খুঁজছি। প্রধানমন্ত্রীর অনুরোধে জাইকা অর্থ সংস্থানে সম্মত হয়েছে।


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ











৮৮ হজ্ব এজেন্সিকে তলব

৮৮ হজ্ব এজেন্সিকে তলব

১৭ জুলাই, ২০১৮ ০০:১০



ব্রেকিং নিউজ











জাতীয় মৎস্য সপ্তাহ  আজ শুরু

জাতীয় মৎস্য সপ্তাহ  আজ শুরু

১৮ জুলাই, ২০১৮ ০০:৫৬