চুয়াডাঙ্গায় কোটি টাকার স্বর্ণের  বারসহ আটক ২


চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার দর্শনা চেকপোস্ট দিয়ে ভারতে পাচারকালে ২ কেজি ৫৯৪ গ্রাম ওজনের ৮টি স্বর্ণের বারসহ পাসপোর্টধারী দুই ভ্রমণকারীকে আটক করেছে শুল্ক গোয়েন্দা দল। আটককৃত স্বর্ণের মূল্য ১ কোটি ৩০ লাখ টাকা। গোপন সংবাদে বুধবার বিকেল ৪টার দিকে তাদের আটক করা হয়।
আটক দু’পাচারকারী হলো ঢাকা নবাবগঞ্জের চান্দামাত্রা গ্রামের কোসাই মন্ডলের ছেলে দীপক মন্ডল (৫১) ও একই গ্রামের জোগেশ মল্লিকের ছেলে প্রভাত মল্লিক (৪৫)। এরা সোনা পাচারকারী চক্রের সক্রিয় সদস্য বলে দাবি করেছে শুল্ক গোয়েন্দা দলের কর্মকর্তারা।
বেনাপোল শুল্ক গোয়েন্দা ও তদন্ত সেলের উপ-পরিচালক মোঃ সাইফুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দুপুরে বেনাপোল শুল্ক গোয়েন্দা দল দর্শনা আইসিপি চেকপোস্টে অবস্থান করছিল। আজ বিকাল ৪টার দিকে তারা পাসপোর্টধারী দুই যাত্রীকে আটক করে। পরে সাংবাদিক ও স্থানীয়দের উপস্থিতিতে তাদের শরীর তল্লাশি করে দীপক মন্ডল ও প্রভাত মল্লিকের পরনের জাঙ্গিয়ার ভিতর থেকে ১ কেজি করে দুইটি ও ছোট ৬টি বার উদ্ধার করা হয়। উদ্ধারকৃত স্বর্ণের মূল্য ১ কোটি ৩০ লাখ টাকা। 
এ ব্যাপারে শুল্ক গোয়েন্দার সহকারি রাজস্ব কর্মকর্তা মোঃ সাজিবুল ইসলাম বাদী হয়ে দামুড়হুদা মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।
 


footer logo

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।