ত্রিভূজ প্রেমের গল্প ‘টাইম ল্যাপস’


আবারও ত্রিভূজ প্রেমের গল্পে অভিনয় করছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। এবারের যাত্রায় তার সঙ্গী ছোট পর্দার অভিনেত্রী লাক্স তারকা নাদিয়া আফরিন মিম ও বড় পর্দার উঠতি অভিনেত্রী পুষ্পিতা পপি। এই তিন তারকাকে নিয়ে নির্মিত নাটকটির নাম ‘টাইম ল্যাপস’।
নাটকে নাদিয়া মিম ও পুষ্পিতা পপি অভিনয় করছেন যথাক্রমে জারা ও নাশা চরিত্রে। অন্যদিকে অপূর্ব অভিনীত চরিত্রটির নাম পাভেল। বিদ্যুৎ রায়ের রচনায় নাটকটি পরিচালনা করেছেন শেখ সেলিম। খুব শিগগিরই এটি বেসরকারি টিভি চ্যানেল মাছরাঙায় প্রচার করা হবে।
নাটকের কাহিনীতে দেখা যাবে, একই গ্রামে থাকেন জারা ও পাভেল। পরস্পরকে তারা ভালবাসেন। জারাকে কাঁদিয়ে হঠাৎই চাকুরীর পরীক্ষা দিতে ঢাকায় যান পাভেল। সেখানে গিয়ে ওঠেন মায়ের ছোটবেলার এক বান্ধবীর বাসায়। সেই বান্ধবীর আছে নাশা নামের এক মেয়ে। তার সঙ্গে নতুন করে সম্পর্ক তৈরি হতে থাকে পাভেলের। বদলে যেতে শুরু করেন তিনি।
এভাবেই শুরু হয় জারা, পাভেল ও নাশার মধ্যে ত্রিভুজ প্রেমের জটিলতা। নাটকটি সম্পর্কে নির্মাতা শেখ সেলিম বলেন, ‘অপূর্ব ও মিম এর আগে জুটি হয়ে বেশ কিছু কাজ করেছেন। তবে অপূর্বর সঙ্গে চলচ্চিত্র অভিনেত্রী পুষ্পিতা পপির এটি প্রথম কাজ। আশা করছি, ত্রিভুজ প্রেমের এই গল্পটি দর্শকদের ভালো লাগবে।’
 


footer logo

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত।

এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি।