খুলনা | বৃহস্পতিবার | ১৫ নভেম্বর ২০১৮ | ১ অগ্রাহায়ণ ১৪২৫ |

Shomoyer Khobor

অভিযোগ থানাতে দিলেও গ্রেফতার নেই

অবসরপ্রাপ্ত সেনা সদস্যকে পিটিয়েছে মাদক বিক্রেতারা

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত ২২ জুন, ২০১৮ ০০:৫৯:০০

অবসরপ্রাপ্ত সেনা সদস্যকে পিটিয়েছে মাদক বিক্রেতারা

পাইকগাছা উপজেলার চাঁদখালীর বিষ্ণুপুর এলাকায় বাকিতে ডেকোরেটর ভাড়া না দেয়ায় অবসরপ্রাপ্ত সেনা সদস্য মোঃ রজব আলী মোল্লাকে পিটিয়ে জখম করেছে চিহ্নিত মাদক বিক্রেতারা। গত ১৯ জুনের এ ঘটনার পর থেকে জখম অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তিনি। এদিকে, থানায় অভিযোগ করলেও কাউকে গ্রেফতার করা হয়নি। ফলে মাদক বিক্রেতাদের হুমকিতে পরিবারের অন্য সদস্যরা জীবনের নিরাপত্তাহীনতায় ঘর-বাড়ি ছেড়ে পালিয়ে দিনাতিপাত করছেন বলে অভিযোগ উঠেছে।
লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, গত ১৯ জুন বেলা ১১টার দিকে অবসরপ্রাপ্ত সেনা সদস্য রজব আলী মোল্যার (৫২) মেসার্স রনি ডেকোরেটর ভাড়া নিতে আসেন চাঁদখালী এলাকার মোঃ সারোয়ার হোসেনের ছেলে শারাফাত হোসেন মধু (৩০), নির্মল চন্দ্র সরদারের পুত্র দেবাশীষ সরদার (৩৮) ও মার্জন সরদারের ছেলে ইয়াছিন সরদার (৩২)। ইতিপূর্বেও কয়েকবার ডেকোরেটর ভাড়ায় নিয়ে ক্ষমতাসীন দলের পরিচয়ে টাকা না দেয়ায় এবার আর নগদ টাকা ছাড়া ভাড়া না দেবার কথা জানিয়ে দেন সাবেক সেনা সদস্য রজব আলী মোল্লা। এতে ক্ষিপ্ত হয়ে এলাকার ওইসব মাদক বিক্রেতা হামলা চালিয়ে ডেকোরেটর দোকান ভাঙচুর এবং তাকে এলোপাতাড়ি কুপিয়ে ও বেধড়ক মারপিট করে ক্যাশবক্সে রক্ষিত ৭০ হাজারের অধিক নগদ টাকাসহ মূল্যমান মালামাল লুটপাট করে নিয়ে যায়। পরে স্থানীয়রা এসে তাকে মারাত্মক জখম অবস্থায় উদ্ধার করে প্রথমে স্থানীয় ক্লিনিকে ও পরে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় আহত অবসরপ্রাপ্ত সেনা সদস্যের স্ত্রী মোছাঃ রেশমা বেগম বাদী হয়ে পাইকগাছা থানায় লিখিত অভিযোগ করেছেন।
তিনি বলেন, এলাকার চিহ্নিত মাদক বিক্রেতারা সংঘবদ্ধ হয়ে এলাকা ছাড়ার হুমকি দিচ্ছে; অন্যথায় জীবনে শেষ করে দেবে বলে বিভিন্নভাবে হুমকি দিচ্ছে। লিখিত অভিযোগ দিলেও পুলিশ তাদের গ্রেফতার করছে না কেন?
পাইকগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) আমিনুল ইসলাম বিপ্লব বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।
চাঁদখালী ইউপি চেয়ারম্যান জোয়াদুর রসুল বাবু বলেন, এলাকার ওই চক্রটি দীর্ঘদিন ক্ষমতাসীন দলের নাম ভাঙিয়ে নানান অপকর্মের সাথে জড়িত। সবশেষ সাবেক সেনা সদস্যকে কোপাতে বাদ রাখলো না বলে আক্ষেপ তার।
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ