খুলনা | সোমবার | ২৩ জুলাই ২০১৮ | ৮ শ্রাবণ ১৪২৫ |

Shomoyer Khobor

হোটেল আর্কেডিয়ায় অসামাজিক  কার্যকলাপের অভিযোগে গ্রেফতার ২  

নিজস্ব প্রতিবেদক | প্রকাশিত ২২ জুন, ২০১৮ ০০:৫৭:০০

হোটেল আর্কেডিয়ায় অসামাজিক  কার্যকলাপের অভিযোগে গ্রেফতার ২  

নগরীর পিকচার প্যালেসের মোড়ে হোটেল আর্কেডিয়ায় সামাজিক কার্যকলাপের অভিযোগে দু’ছেলে-মেয়েকে গ্রেফতার করেছে খুলনা থানা পুলিশ। বুধবার রাত সাড়ে ৮টার দিকে হোটেল কর্তৃপক্ষ তাদের আটক করে পুলিশে খবর দেয়। 
গতকাল বৃহস্পতিবার মামলার তদন্ত কর্মকর্তা এসআই সুজিত মিস্ত্রি তাদের আদালতে হাজির করেন। আদালতের বিচারক মোঃ শাহীদুল ইসলাম দু’জনের প্রত্যেক ৫শ’ টাকা করে জরিমানার আদেশ প্রদান করেছেন। অভিযুক্তরা হলেন নড়াইল জেলা সদরের কলাবাড়িয়া গ্রামের নাসির চৌধুরীর ছেলে জয় চৌধুরী (২২) ও খুলনা জেলার তেরখাদা থানার বারাসাত গ্রামের মোঃ আরিফ হোসেনের স্ত্রী পপি আক্তার সুমি (১৮)। 
মামলার বিবরণে জানা যায়, বুধবার দুপুরে জয় ও পপি স্বামী-স্ত্রী পরিচয়ে নগরীর পিকচার প্যালেসের মোড়ে হোটেল আর্কেডিয়ার ৩২৫নং রুমটি ভাড়া নেয়। এ সময় তাদের সঙ্গে একটি সন্তানও ছিল। রাত সাড়ে ৮টার দিকে তাদের সামাজিক কার্যকলাপে লিপ্ত থাকতে দেখে হোটেল কর্তৃপক্ষ তাদের আটক করে পুলিশে খবর দেয়। সংবাদ পেয়ে খুলনা থানার এসআই সুজিত মিস্ত্রি হোটেল থেকে তাদের গ্রেফতার করে থানায় নিয়ে আসে। জিজ্ঞাসাবাদে তারা নিজের দোষ স্বীকার করে। পরে তাদের কেএমপি ও ১০৪ ধারা অধ্যাদেশ বলে ৭৭ ধারায় প্রকাশ্যে বিচারের নিমিত্তে আদালতে হাজির করা হয় যার নং- প্রসিকিউশন নং- ৫৩৮/১৮।   


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ