খুলনা | বৃহস্পতিবার | ১৫ নভেম্বর ২০১৮ | ১ অগ্রাহায়ণ ১৪২৫ |

Shomoyer Khobor

কণ্ঠশিল্পী মেরি অপহরণে কথিত নারী ক্রিকেটার আটক

খবর প্রতিবেদন | প্রকাশিত ২২ জুন, ২০১৮ ০০:১০:০০

কণ্ঠশিল্পী মনীষা ভাদুড়ি মেরিকে অপহরণের অভিযোগে ইলা সরকার নামে কথিত এক নারী ক্রিকেটারকে আটক করেছে তেজগাঁও থানা পুলিশ। বৃহস্পতিবার দুপুরে রাজধানীর ভাটারা থানা এলাকা থেকে তাকে আটক করা হয়। ইলা নিজেকে নারী ক্রিকেটার দাবি করেছেন বলে পুলিশ জানিয়েছে।
ইলার বিরুদ্ধে অভিযোগ, তিনি চ্যানেল আই সেরা কণ্ঠশিল্পী প্রতিযোগিতা-২০১৪ এর রানারআপ মনীষা ভাদুড়ি মেরিকে অপহরণ করেছেন। মেরির পরিবারের অভিযোগের ভিত্তিতে পুলিশ তাকে আটক করে।
ঢাকা মেট্রোপলিটন পুলিশের ডিএমপির তেজগাঁও জোনের সহকারী কমিশনার (এসি) আবু তৈয়ব মোঃ আরিফ হোসেন আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘মনীষা ভাদুড়ি মেরিকে অসৎ উদ্দেশ্যে রাজধানীর বসুন্ধরা সিটি থেকে ১৪ জুন অপহরণ করা হয়। পরে তার বাবা ভবানী শংকর ভাদুড়ি বুধবার রাতে ইলা সরকারকে আসামি করে তেজগাঁও থানায় একটি মামলা হয়। এরপর থেকে পুলিশ মেরিকে উদ্ধার ও ইলা সরকারকে আটকে অভিযানে নামে। পরে উচ্চ প্রযুক্তির সহায়তায় ইলাকে গতকাল আটক করা হয়। তার দেয়া তথ্যের ভিত্তিতে পুলিশ মেরিকে উদ্ধারে চেষ্টা চালাচ্ছে। দ্রুত তাকে উদ্ধার করা সম্ভব হবে। এই বিষয়ে পরে বিস্তারিত জানানো হবে।’
নাম প্রকাশ না করার শর্তে পুলিশের এক কর্মকর্তা জানান, ইলা সরকার বিভিন্ন সময় সুন্দরী মেয়েদের টার্গেট করে সম্পর্ক জুড়ে সমকামিতায় জড়াতেন। তার সঙ্গে উচ্চবৃত্ত বিভিন্ন ব্যক্তির সম্পর্ক রয়েছে। তাদের কাছেও তিনি মেয়েদের পাঠাতেন। এমনকি সুযোগ বুঝে অনেককে পাচারও করছেন। ইলা গুলশান, বনানীসহ রাজধানীর বিভিন্ন ক্লাবের হয়ে ক্রিকেট খেলতেন বলে জানা গেছে। সেটাকে পুঁজি করে উচ্চবৃত্তদের সু-সম্পর্ক গড়ে তুলতেন তিনি। তার ব্যাপারে তদন্ত চালাচ্ছে পুলিশ।
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ




ফের হেলমেট বাহিনী!

ফের হেলমেট বাহিনী!

১৫ নভেম্বর, ২০১৮ ০০:৪৭










ব্রেকিং নিউজ