খুলনা | বৃহস্পতিবার | ১৫ নভেম্বর ২০১৮ | ১ অগ্রাহায়ণ ১৪২৫ |

Shomoyer Khobor

টাইগারদের কোচ হতে পেরে রোমাঞ্চিত রোডস

ক্রীড়া প্রতিবেদক | প্রকাশিত ২১ জুন, ২০১৮ ০১:১৪:০০

দীর্ঘ দিনের কোচের অভাব গুছালো বাংলাদেশ ক্রিকেটের। টাইগারদের প্রধান কোচের দায়িত্ব পেলেন ইংলিশ  কোচ স্টিভ রোডস। আজ দুপুরে বাংলাদেশের কোচের দায়িত্ব পাওয়ার অনুভূতির কথা জানালেন রোডস। কাজ শুরু করার আগেই নতুন কোচ জানিয়ে দিলেন যে, টাইগারদের দায়িত্ব পেয়ে তিনি বেশ রোমাঞ্চিত। তাছাড়া ক্রিকেটের প্রতি বাংলাদেশের ভালোবাসা দেখেও উত্তেজিত তিনি।
টাইগারদের প্রধান কোচের দায়িত্ব নিয়ে রোডস বলেন,‘বাংলাদেশের দায়িত্ব পেয়ে আমি উত্তেজিত ও রোমাঞ্চিত। বাংলাদেশের মানুষ ক্রিকেট পাগল। তাদের ধ্যান-জ্ঞানই হলো ক্রিকেট। হোটেল থেকে এখানে আসার পথে দেখলাম এই গরমের মধ্যেও ছেলেরা অনেক জায়গায় ক্রিকেট খেলছে। আমারও তখন খেলতে ইচ্ছে হচ্ছিল। বোঝাই যায় এদেশের মানুষ ক্রিকেটকে খুব ভালোবাসে। এরকম ক্রিকেট অন্তঃপ্রাণ জাতির কোচ হতে পেরে সত্যি খুব ভাল লাগছে। আমি আমার দীর্ঘ খেলোয়াড়ি জীবন ও কোচিং অভিজ্ঞতা দিয়ে চেষ্টা করবো।’
সামনে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে একটি পূর্নাঙ্গ সিরিজ খেলবে টাইগাররা। আর সেই সিরিজেই প্রধান কোচের ভূমিকায় থাকবেন রোডস। আসন্ন সিরিজ নিয়ে ইংলিশ কাউন্টির এই কোচ বলেন,‘ওয়েস্ট ইন্ডিজের কন্ডিশন সহজ ও অনুকূল নয়। সেটা সবারই জানা। তাছাড়া শ্রীলঙ্কাকে হারিয়ে তাদের আত্মবিশ্বাসটাও এখন অনেক। তারপরেও আমরা ভালো খেলার জন্যই মাঠে নামবো। জেতাটাই হবে আমাদের লক্ষ্য।
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ






ব্যাটিং অনুশীলন শুরু করলেন সাকিব

ব্যাটিং অনুশীলন শুরু করলেন সাকিব

১৫ নভেম্বর, ২০১৮ ০০:১০








ব্রেকিং নিউজ