খুলনা | সোমবার | ২৩ জুলাই ২০১৮ | ৮ শ্রাবণ ১৪২৫ |

Shomoyer Khobor

ধরে নেয়ার পর হত্যা : অভিযোগ পরিবারের

শেরপুরে ‘বন্দুকযুদ্ধে মাদক  ব্যবসায়ী’ নিহত

খবর প্রতিবেদন | প্রকাশিত ২১ জুন, ২০১৮ ০০:১৮:০০


শেরপুর সদরে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে এক যুবক নিহত হয়েছেন, যাকে মাদক ব্যবসায়ী বলছে র‌্যাব। সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার আমিনুল ইসলাম জানান, চুনিয়ার চর এলাকায় মঙ্গলবার রাতে বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে। বুধবার তার গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়। নিহত আল আমীন ফকির (২৮) চুনিয়ার চর গ্রামের মজিবর রহমানের ছেলে। গত এক মাসে মাদকবিরোধী অভিযানে এক কাউন্সিলর ও এক নারীসহ ১৩০ জনের বেশি নিহত হয়েছেন।
র‌্যাব-১৪ এর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার রাজিব কুমার দেব বলেন, মঙ্গলবার রাত সোয়া ৮টার দিকে র‌্যাবের একটি দল মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে শেরপুর সদর উপজেলার চুনিয়ার চর গ্রামে গিয়ে মাদক ব্যবসায়ীদের ধরার চেষ্টা করলে তারা র‌্যাব সদস্যদের উপর হামলা চালায়। “হামলায় আরমান নামে র‌্যাবের গোয়েন্দা শাখার এক কনস্টেবল আহত হন। এ সময়  মাদক ব্যবসায়ীদের সঙ্গে বন্দুকযুদ্ধ  হয়।” সে সময় হতাহতের কোনো খবর পাওয়া যায়নি দাবি করে তিনি বলেন, “বুধবার সকালে গুলিবিদ্ধ এক মাদক ব্যবসায়ীর লাশ পড়ে থাকার সংবাদ জানা গেছে।”
অতিরিক্ত পুলিশ সুপার আমিনুল ইসলাম বলেন, একটি লাশ চুনিয়ার চর এলাকায় পড়ে আছে খবর পাওয়ার পর বুধবার দুপুরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।
এদিকে নিহত আল আমীন ফকিরের স্বজনরা জানান, মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে সোহাগ নামে আল আমীনের এক মামাত ভাই তাকে মোটরসাইকেলে উঠিয়ে নিয়ে যান। এরপর থেকে তার আর কোনো খোঁজ খবর পাওয়া যাচ্ছিল না। বুধবার সকাল ১০টার দিকে আল আমীনের গুলিবিদ্ধ লাশ হলুদ ক্ষেতে পড়ে থাকতে দেখা যায়।


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ