খুলনা | বুধবার | ২০ জুন ২০১৮ | ৬ আষাঢ় ১৪২৫ |

Shomoyer Khobor

শরণখোলায় পানিতে  ডুবে ৩ শিশুর মৃত্যু

শরণখোলা প্রতিনিধি | প্রকাশিত ১৫ জুন, ২০১৮ ০০:০৬:০০

শরণখোলায় পানিতে  ডুবে ৩ শিশুর মৃত্যু

শরণখোলায় দু’দিনের ব্যবধানে পানিতে ডুবে তিন কন্যা শিশুর মৃত্যু হয়েছে। একই বয়সের তিন পরিবারের তিন শিশুর নামই জান্নাতী। গতকাল বৃহস্পতিবার দুপুরে ও গত বুধবার সকালে উপজেলার সাউথখালী ইউনিয়নের তাফালবাড়ি এবং উত্তর রাজাপুর গ্রামে মর্মান্তিক এ ঘটনা ঘটে। নিহত তিন জনই দ্বিতীয় শ্রেণীর ছাত্রী।
হাসপাতাল ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গতকাল বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে তাফালিবাড়ি (রায়েন্দা) গ্রামের বাচ্চু মোল্লার মেয়ে জান্নাতী (১০) ও তার বান্ধবী একই গ্রামের মোঃ সাইয়েদ মাতুব্বরের মেয়ে জান্নাতী (১০) বলেশ্বর নদীতে গোসল করতে যায়। তারা নদীতে ডুব দিয়ে আর উঠে না আসায় নদীর পাড়ে থাকা আঃ জলিল নামের এক জেলে তা লক্ষ্য করেন। দীর্ঘ সময় তাদের ডুবে থাকতে দেখে জলিল নিজেই নদীতে নেমে খোঁজ করতে থাকেন। এক পর্যায় দুই জান্নাতীকে নদী থেকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত বলে ঘোষণা করেন। 
এর আগের দিন বুধবার উপজেলার উত্তর রাজাপুর গ্রামের আনোয়ার হাওলাদারের মেয়ে জান্নাতী (১০) নিজ বাড়ির পুকুরে গোসল করতে নেমে নিখোঁজ হয়। পরে পুকুর থেকে তার ভাসমান লাশ উদ্ধার করে পরিবার।  
শরণখোলা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ অসীম কুমার সমদ্দার জানান, পানিতে ডোবা তিন শিশুকেই মৃত অবস্থায় হাসাপাতালে আনা হয়। কাকতালীয়ভাবে তিন শিশুর নামই জান্নাতী। 
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ









বিশ্বকাপে আজকের খেলা

বিশ্বকাপে আজকের খেলা

২০ জুন, ২০১৮ ০১:০২