খুলনা | সোমবার | ২২ অক্টোবর ২০১৮ | ৭ কার্তিক ১৪২৫ |

Shomoyer Khobor

যশোর নড়াইল ও সাতক্ষীরাসহ আরও  ১১ ইউনিটে ছাত্রদলের আংশিক কমিটি  

খবর প্রতিবেদন | প্রকাশিত ১৫ জুন, ২০১৮ ০০:১০:০০

বিএনপি’র সহযোগী সংগঠন ছাত্রদলের ১১টি ইউনিটের আংশিক কমিটি গঠন করা হয়েছে। বৃহস্পতিবার ছাত্রদল  কেন্দ্রীয় সংসদের দপ্তর সম্পাদক মোঃ আবদুস সাত্তার পাটোয়ারীর পাঠানো এক সংবাদ বিজ্ঞতিতে এসব তথ্য জানানো হয়।
বিজ্ঞপ্তিতে বলা হয়, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সিদ্ধান্ত মোতাবেক যশোর, মেহেরপুর, সাতক্ষীরা, নড়াইল, রাজবাড়ী, দিনাজপুর, কিশোরগঞ্জ, বান্দরবান ও পাবনা জেলা, সিলেট জেলা  ও মহানগরের  আংশিক কমিটি গঠন করা হয়েছে।
ছাত্রদল কেন্দ্রীয় সংসদের ভারপ্রাপ্ত সভাপতি মামুন অর রশিদ মামুন ও সাধারণ সম্পাদক আকরামুল হাসান গতকাল এই সিদ্ধান্ত অনুমোদন করেছেন। নব-নির্বাচিত নেতৃবৃন্দকে আগামী এক মাসের মধ্যে ঘোষিত ইউনিট কমিটির পূর্ণাঙ্গ তালিকা একই সঙ্গে অধীনস্থ সব ইউনিট কমিটি গঠন করে ছাত্রদল কেন্দ্রীয় সংসদের কাছে জমা দিতে বলা হয়েছে।
এর আগে গত ৫ জুন ছাত্রদলের ২৪টি ইউনিটের আংশিক কমিটি গঠন করা হয়েছিল। নতুন গঠিত কমিটিগুলো নিচে দেওয়া হলো।
যশোর জেলা শাখা : সভাপতি রাজিদুর রহমান সাগর, সিনিয়র সহ-সভাপতি ওমর ফারুক তারেক, সহ-সভাপতি মোঃ শামসুজ্জামান রিন্টু ও মোঃ নাসির উদ্দিন, সাধারণ সম্পাদক কামরুজ্জামান বাপ্পি, যুগ্ম-সম্পাদক সোহানুর রহমান শামিম, আরিফুজ্জামান সাইলেন্টও রবিউল ইসলাম টিপু, সহ-সাধারণ সম্পাদক শেখ সউদ আল রশিদ ড্যানি, সাংগঠনিক সম্পাদক শাহনেওয়াজ ইমরান, সহ-সাংগঠনিক সম্পাদক মাসুদ কায়সার ইস্তি।
সাতক্ষীরা জেলা শাখা : সভাপতি শেখ রফিকুজ্জামান সজিব, সিনিয়র সহ-সভাপতি মঞ্জুরুল মোরশেদ মিলন, সহ-সভাপতি রকিবুল ইসলাম, রফিকুল ইসলাম, আবু জাফর, আব্দুর রহমান বাবু ও জুলফিকার সিদ্দিকি, সাধারণ সম্পাদক মমতাজুল ইসলাম চন্দন, যুগ্ম-সম্পাদক মির্জা মোঃ রাশেদুজ্জামান রনি, মেহেদী হাসান (সিটি কলেজ), খালিদ হোসেন সুমন, আলমগীর হোসেন, আজহারুল ইসলাম, আফরাহিম সিদ্দিক কমল ও আসিফ ইকবাল, সাংগঠনিক সম্পাদক : আবু রায়হান। 
নড়াইল জেলা শাখা : সভাপতি ফরিদ বিশ্বাস, সিনিয়র সহ-সভাপতি খন্দকার মঞ্জুরুল সাইদ বাবু, সহ-সভাপতি মামুন গাজী, সোহেল রানা লাক্সমী, রিয়াজুল ইসলাম ও  মেহেদী খন্দকার, সাধারণ সম্পাদক খন্দকার মাহমুদুল হাসান সনি, যুগ্ম-সম্পাদক সরদার মেহেদী হাসান সবুজ, খান মোহাম্মদ রেজা, লিটন শেখ, এস এম গিয়াস উদ্দিন জুয়েল, তাইবুল ইসলাম, এস এম তরিকুল ইসলাম ও স ম রাকিবুজ্জামান পাপ্পু, সাংগঠনিক সম্পাদক রুবায়েত তুরশেদ সাথিল।
মেহেরপুর জেলা শাখা : সভাপতি নাজমুল হোসাইন, সিনিয়র সহ-সভাপতি মাসুদ ক্যালিম ডন, সহ-সভাপতি তানভীর আহমেদ, ফিরোজ রহমান, আকিব জাবেদ সেনজিন, আব্দুল্ল¬াহ আল মামুন, সাজেদুর রহমান বিপ্ল¬ব, তৌফিক এলাহী শাকিল, হুমায়ূন কবীর, শান্ত আহমেদ বিশ্বাস ও আলমগীর হোসেন চাঁদ, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, যুগ্ম-সম্পাদক মোঃ রাকিবুল ইসলাম, মোঃ তরিকুল ইসলাম, স্বপন আলী, আনোয়ার হোসেন অনিক, এম এ মাবুদ, মোঃ রিমন, জয়নাল আবেদীন অভি, হুসাইন কবীর, শাজাহান আলী ও আসিফ আহসান, সহ-সাধারণ সম্পাদক ইমরুল কায়েস ও লিংকন হোসেন, সাংগঠনিক সম্পাদক সাইদ বিন রফিক সিজার, সহ-সাংগঠনিক সম্পাদক রাশেদুল ইসলাম রাজন, জিয়াউর রহমান ও মোঃ সাইদুর রহমান।


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ














ব্রেকিং নিউজ


সাড়ে ৫শ’ পিস ইয়াবাসহ গ্রেফতার ৩

সাড়ে ৫শ’ পিস ইয়াবাসহ গ্রেফতার ৩

২২ অক্টোবর, ২০১৮ ০১:২০