খুলনা | বুধবার | ২০ জুন ২০১৮ | ৬ আষাঢ় ১৪২৫ |

Shomoyer Khobor

সালমা ও রুমানাকে খুলনা জেলা প্রশাসনের সংবর্ধনা

ক্রীড়া প্রতিবেদক | প্রকাশিত ১৫ জুন, ২০১৮ ০০:১০:০০

নারী এশিয়া কাপ জয়ী বাংলাদেশ জাতীয় ক্রিকেটার সালমা খাতুন ও রুমানা আহমেদকে খুলনা জেলা প্রশাসনের পক্ষ থেকে সংবর্ধনা দেওয়া হয়েছে।  বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসনের কার্যালয়ে তাদের ফুলেল সংবর্ধনা দেওয়া হয়। সংবর্ধনা পেয়ে ক্রিকেটার সালমা ও রুমানা জেলা প্রশাসনকে ধন্যবাদ জানান। এসময় তারকা এই দুই খুলনার কৃতি সন্তান সাফল্যের ধারাবাহিকতা ধরে রাখা আশাবাদ ব্যক্ত করেন। 
এতে সভাপতিত্ব করেন খুলনা জেলা প্রশাসক মো. আমিন উল আহসান।  জেলা প্রশাসক বলেন, সালমা-রুমানাদের হাত ধরেই এগিয়ে যাবে বাংলাদেশের ক্রিকেট বহুদূর। তারা দেশের জন্য যে সম্মান নিয়ে এসেছেন, সেটি সত্যিই এক আশা জাগানিয়া। আমাদের জন্য আন্তর্জাতিক অঙ্গনে এক বিরল স্বীকৃতি। আমরা তাদের এ অর্জনে আনন্দিত ও অভিভূত। জেলা প্রশাসন, খুলনা তাদের উত্তরোত্তর সমৃদ্ধি ও সাফল্য কামনা করে। জয় হোক নারী ক্রিকেটের। জয় হোক বাংলাদেশ ক্রিকেটের। দেশকে তারা গৌরবের চাদরে মুড়ে দিয়েছে তাদেরকে সংবর্ধনা দিতে পারায় আমরা আনন্দিত। 
এই সাফল্য, হয়ে উঠুক বিশ্বজয়ের অনুপ্রেরণা এমন আশাবাদ ব্যক্ত করেন জেলা প্রশাসক। এসময় উপস্থিত ছিলেন- অতিরিক্ত জেলা প্রশাসক মো. মুনিরুজ্জামান, আবু সায়েদ মো. মঞ্জুর আলম, এনডিসি মো. জাকির হোসেন ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটগন।
আ’লীগ নেতা কামরুজ্জামানের শুভেচ্ছা : এদিকে এশিয়া কাপ জয়ী বাংলাদেশ মহিলা ক্রিকেট দলের সদস্য সালমা খাতুনকে ফুলেল শুভেচ্ছা জানাতে গতকাল বিকেলে রূপসা উপজেলার আইচগাতি ইউনিয়নের মিল্কি দেয়াড়া গ্রামে যান খুলনা জেলা আওয়ামী লীগের সিনিয়র সাংগঠনিক সম্পাদক মোঃ কামরুজ্জামান জামাল। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক এ্যাড. শাহ্ আলম, যুবনেতা জামিল খান, বিধান চন্দ্র রায়, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ ইমরান হোসেন, আল-মোমিন লিটন, রেজাউল করিম রেজা, তাপস জোয়াদ্দার, মোঃ ইলিয়াজ হোসেন, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি এফ. এম রনি, আলামিন এহসান ইমু, কবির আহম্মেদ মনা, তানভীর রহমান আকাশ, মোতাহার মোল্যা, মানিক, হোসেন বিশ^াস, কুদ্দুস, কবিরুল ইসলাম, লিখন আহম্মেদ, কাওছার আলী, আহাদ হাসান বাবু, ইয়াছিন, সুজন, নুরু প্রমুখ।
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ




বিশ্বকাপে আজকের খেলা

বিশ্বকাপে আজকের খেলা

২০ জুন, ২০১৮ ০১:০২










ব্রেকিং নিউজ









বিশ্বকাপে আজকের খেলা

বিশ্বকাপে আজকের খেলা

২০ জুন, ২০১৮ ০১:০২