খুলনা | শুক্রবার | ১৭ অগাস্ট ২০১৮ | ২ ভাদ্র ১৪২৫ |

Shomoyer Khobor

নতুন কোচ ফার্নান্দো হিয়েরো

বিশ্বকাপের আগ মুহূর্তে  বরখাস্ত লুপেতেগুই 

ক্রীড়া প্রতিবেদক | প্রকাশিত ১৪ জুন, ২০১৮ ০১:১১:০০

আর কিছু সময় পরেই রাশিয়ায় পর্দা উঠবে ফিফা বিশ্বকাপের। কিন্তু তা শুরু হওয়ার ৪৮ ঘন্টা আগেই স্পেন কোচ জুলেন লুপেতেগুইকে হেড কোচ হিসেবে ঘোষণা করলো রিয়াল মাদ্রিদ। অর্থাৎ বিশ্বকাপ শেষ হলেই তার রিয়ালে যোগ দেওয়ার কথা। লুপেতেগুইওয়ের এমন কাজে অনেকটা অবাক পুরো স্পেন। যার কারণে বিশ্বকাপ শুরুর আগ মুহূর্তেই বরখাস্ত করা হলো দলটির কোচ জুলেন লুপেতেগুইকে। আর লুপেতেগুইকে বরখাস্ত করার কয়েক ঘন্টার মধ্যেই নতুন কোচের নাম ঘোষণা করেছে স্পেন। বিশ্বকাপে স্পেনের গুরুর দায়িত্ব পালন করবেন ফার্নান্দো হিয়েরোই। 
স্পেনের নব-নির্বাচিত সভাপতি লুইস রুবিয়ালেস এই বিষয়টিকে বিশ্বাসঘাতকতার সঙ্গে তুলনা করছেন। স্পেনের ফুটবল ফেডারেশনকে (আরএফইএফ) কিছু না জানিয়েই রিয়ালের সঙ্গে যোগাযোগ করেন লুপেতেগুইওয়ে। এই বিষয়টি নিয়ে বেশ নাখোশ সবাই। যার কারণে আজ বিকেলে এক সংবাদ সম্মেলনে ৫১ বছর বয়সী এই কোচের ভবিষ্যত নিয়ে কথা আয়োজন করেন স্পেনের ফুটবল সংস্থার কর্মকর্তাগণ।
ফেডারেশনের প্রেসিডেন্ট লুই রুবেলস বলেন, দআমরা জাতীয় কোচকে ছেটে ফেলার সিদ্ধান্ত নিলাম। তার অধিনে দল খুব ভাল করেছে। তাকে আমরা ধন্যবাদ জানাই এবং শুভেচ্ছাও।’
অনেকের নাম শুনা গেলেও ফার্নান্দো হিয়েরোকেই এবারের বিশ্বকাপের স্পেনের অভিভাবক হিসেবে বেছে নেওয়া হলো। স্পেন ফুটবল ফেডারেশনে স্পোর্টিং ডিরেক্টর হিসেবেই কর্মরত ছিলেন ফার্নান্দো। এক টুইট বার্তায় ফার্নান্দো হিয়েরোকে স্পেনের পরবর্তী কোচ হিসেবে ঘোষণা করেছে দেশটির ফুটবল ফেডারেশন।


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ

ফাইনালে বাংলাদেশের মেয়েরা

ফাইনালে বাংলাদেশের মেয়েরা

১৭ অগাস্ট, ২০১৮ ০১:০২









হারে শেষ প্রোটিয়াদের লঙ্কা সফর

হারে শেষ প্রোটিয়াদের লঙ্কা সফর

১৬ অগাস্ট, ২০১৮ ০০:৫৭




ব্রেকিং নিউজ











ফাইনালে বাংলাদেশের মেয়েরা

ফাইনালে বাংলাদেশের মেয়েরা

১৭ অগাস্ট, ২০১৮ ০১:০২