খুলনা | রবিবার | ১৯ অগাস্ট ২০১৮ | ৩ ভাদ্র ১৪২৫ |

Shomoyer Khobor

অগ্রিম টিকিটে জালিয়াতির অভিযোগ

যশোর রেলস্টেশনে টিকিট বিক্রিতে কোন ভিআইপি যাত্রী নেই 

যশোর প্রতিনিধি | প্রকাশিত ১৪ জুন, ২০১৮ ০০:৫৬:০০

যশোর রেলস্টেশনে টিকিট বিক্রিতে কোন ভিআইপি যাত্রী নেই 

যশোরে কোন ভিআইপি নেই। ট্রেনের টিকিট কাটতে যেয়ে বিষয়টি জানা গেছে। যশোর রেল স্টেশনের মাস্টার পুষ্পল কুমার চক্রবর্তী জানান, রেলের টিকিটে যশোরে কোন ভিআইপি কোটা নেই। এ কোটা খুলনায় দেয়া হয়েছে। যশোরে ট্রেনের টিকিট বরাদ্দ দেয়া হয়েছে শুধুমাত্র যশোর থেকে ঢাকা চিত্রা এক্সপ্রেসে (সকাল) নন এসি চেয়ারে ১০৫টি, এসি চেয়ারে ৩১টি, এসি কেবিনের ২৪টি সিট, এসি কেবিন ৩টি, ২টি বড়, ১টি ছোট। যশোর থেকে ঢাকা সুন্দরবন এক্সপ্রেসে (রাতে) নন এসি চেয়ার ১০৫টি, এসি চেয়ার ৪৭টি, ও এসি কেবিন ১০টি।
স্টেশনে গিয়ে দেখা গেছে, আগামী ১৯ জুলাইয়ের টিকিট ১০ জুন রবিবার ছাড়া হয়েছে। তারপরও অনেকে টিকিট না পেয়ে ফিরে গেছেন। আগামী ২০ জুলাইয়ের টিকিট ১১ জুন সোমবার সকাল ৮টায় ছাড়া হয়েছে। ২১ জুলাইয়ের টিকিট ১২ জুন ছাড়া হয়েছে। ২২ জুলাইয়ের টিকিট ১৩ জুন ছাড়া হবে বলে জানান স্টেশন মাস্টার পুষ্পল কুমার চক্রবর্তী। প্রতি ঈদে অতিরিক্ত ট্রেনের ব্যবস্থা করা হয়। এবারও ছাড়া হয়েছে কিনা জানতে চাইলে স্টেশন মাস্টার পুষ্পল কুমার চক্রবর্তী জানান, এখনো কোন অতিরিক্ত ট্রেন ছাড়া হয়নি। তিনি বলেন, টিকিট সংকটের বিষয়টি আমি আইন-শৃঙ্খলা কমিটির মিটিংয়ে জেলা প্রশাসক আব্দুল আওয়াল সাহেবকে জানিয়েছি। 
এদিকে, ১০ দিন পরের টিকিট ১০ দিন আগে ছাড়া হলেও যশোর রেল স্টেশন থেকে কোন টিকিট পাওয়া যাচ্ছে না। টিকিট কাটতে যেয়ে সাধারণ মানুষ হয়রানির শিকার হচ্ছেন। অগ্রিম টিকিট ছাড়ার খবর পেয়ে একদিন আগে থেকেই বহু লোককে লাইনে দাঁড়িয়ে থাকতে দেখা যায়। এরপরও মাত্র ৫/৭টি টিকিট দিয়ে টিকিট নেই বলে কাউন্টার থেকে বলা হচ্ছে টিকিট শেষ হয়ে গেছে। ফলে চরম সমস্যায় পড়ছে এ অঞ্চলের ঢাকাগামী যাত্রীরা।
 


পাঠকের মন্তব্য (০)

লগইন করুন




আরো সংবাদ











পোয়েটস ক্লাবের  বিশেষ অনুষ্ঠান

পোয়েটস ক্লাবের  বিশেষ অনুষ্ঠান

১৯ অগাস্ট, ২০১৮ ০০:১০



ব্রেকিং নিউজ







আয়ারল্যান্ডে ‘এ’ দলের সিরিজ জয়

আয়ারল্যান্ডে ‘এ’ দলের সিরিজ জয়

১৯ অগাস্ট, ২০১৮ ০০:১০